shono
Advertisement

চেনাই দায়! ‘পদাতিক’-এর নতুন ছবি প্রকাশ্যে, মৃণাল সেনের লুকে ফের চমক চঞ্চল চৌধুরীর

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবিগুলি।
Posted: 04:51 PM Feb 20, 2023Updated: 11:35 AM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পদাতিক’-এর শুটিং চলছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে মৃণাল সেন রূপী চঞ্চল চৌধুরীর (Chanchal Chowdhury) বেশ কিছু ছবি। যা দেখে মুগ্ধ নেটিজেনরা। কিংবদন্তি পরিচালকের সঙ্গে যেন একাত্ম হয়ে গিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা এমনটাই বলছেন অনেকে।

Advertisement

গত ১৪ মে ছিল ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের ৯৯তম জন্মতিথি। সেদিনই তাঁকে শ্রদ্ধা জানিয়ে ‘পদাতিক’ (Padatik) ওয়েব সিরিজ তৈরি করার কথা ঘোষণা করেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। কিন্তু মৃণাল সেনের ভূমিকায় কে অভিনয় করতে পারেন? এই প্রশ্নের উত্তর ২০২২ সালের শেষেই পাওয়া যায়। কিংবদন্তি পরিচালকের চরিত্রে অভিনয়ের প্রস্তাবে সম্মতি জানান চঞ্চল চৌধুরী। প্রকাশ্যে আসে ফার্স্টলুক।

[আরও পড়ুন: ‘পাঠান’-এর সাফল্যের পর সামলাচ্ছেন ‘টাইগার ৩’-র স্ক্রিপ্ট, চেনেন বলিউডের এই লেখককে?]

ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন চঞ্চল। অবিকল যেন মৃণাল সেন, এমনটাই বলেছিলেন নেটিজেনরা। এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া নতুন ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। কোনও ছবিতে বেশি বয়সের ছাপ দেখা যাচ্ছে, কোনও বয়সে আবার ফুটে উঠেছে আভিজাত্য।  আর তাতেই যেন বাজিমাত করছেন অভিনেতা। 

যদিও পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এর আগে জানান, শুধুমাত্র লুকের জোরে নয়, ব্যক্তিত্বের নির্যাসে মিল থাকবে এমন অভিনেতাকেই খুঁজছিলেন তিনি। আর সেই খোঁজা শেষ হয় চঞ্চল চৌধুরীকে দেখে। কেন? তা ভাইরাল হওয়ার এই ছবিগুলিতেই স্পষ্ট। ‘পদাতিক’ ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করছেন মনামী ঘোষ। 

[আরও পড়ুন: সঙ্গে থাকুক প্রিয় গায়ক, পিঠে অরিজিৎ সিংয়ের অটোগ্রাফকে ট্যাটু করালেন অনুরাগী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement