shono
Advertisement

‘আমি এবং অরিজিৎ’, সোশ্যাল মিডিয়ায় নতুন কাজের ঘোষণা রূপম ইসলামের

কলকাতার কনসার্টে রূপম ও অরিজিতের যুগলবন্দি অনুরাগীদের মন জয় করেছিল।
Posted: 09:43 PM Feb 22, 2023Updated: 09:43 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় অরিজিৎ সিংয়ের কনসার্টের বড় চমক ছিল দর্শক আসন থেকে উঠে এসে রূপম ইসলাম (Rupam Islam) ও অরিজিতের (Arijit Singh) যুগলবন্দি। একসঙ্গে দুই গায়ককে গান করতে দেখে উপস্থিত দর্শক আনন্দে হইহই করে উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই যুগলবন্দির ভিডিও। সেই ঘটনার রেশকে সঙ্গে নিয়েই অরিজিৎ সিংয়ের সঙ্গে নতুন কাজের ঘোষণা করলেন রূপম ইসলাম। ফেসবুকে এক ভিডিওর মধ্যে দিয়েই অনুরাগীদের বড় সারপ্রাইজ দিলেন অরিজিৎ ও রূপম। তবে কাজের ঘোষণা করলেও, নতুন এই প্রোজেক্ট সম্পর্কে কিচ্ছুটি বলতে চাইলেন না তাঁরা। শুধু জানালেন, অনেক দিনের প্ল্যান এবার বাস্তব রূপ নিতে চলেছে।

Advertisement

গত সপ্তাহে অ্যাকোয়াটিকায় মাথায় গেরুয়া পাগড়ি, বুকে জাতীয় পতাকাকে লোগোর মতো করে লাগিয়ে কাঁটায় কাটায় সাড়ে ছ’টায় তিনি দৈত্যাকার মঞ্চে আবির্ভূত হয়েছিলেন অরিজিৎ। অ্যাকোয়াটিকায় ততক্ষণে উপচে পড়েছে ফ্যান-ফলোয়ারদের ভিড়। সর্পিল লাইন চলে গিয়েছে এক কিলোমিটার দূরে। অরিজিৎ মঞ্চে উঠতেই চিল চিৎকার। একের পর এক গান করছিলেন জিয়াগঞ্জের ছেলে। আচমকা ধরলেন ‘এই একলা ঘর আমার দেশ…’। পিছনের জায়েন্ট স্ক্রিনে ভেসে উঠল রূপমের ছবি।

[আরও পড়ুন: আদিলকে বিয়ের পরই নমাজ পড়ছেন রাখি, ভিডিও ভাইরাল হতেই রোষের মুখে অভিনেত্রী]

অরিজিতের কণ্ঠে নিজের গান শুনে মুগ্ধ হন রূপম। তিনিও গিয়েছিলেন অনুষ্ঠানে। রূপমকে দেখেই মাইক হাতে এগিয়ে যান অরিজিৎ। এবার মাইক রূপমের হাতে। আর পিছনে গিটার বাজাতে থাকেন অরিজিৎ সিং। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও শেয়ার করে রূপম নিজের মুগ্ধতা ব্যক্ত করেছেন। এক শিল্পীকে নিয়ে আরেক শিল্পী লেখেন, “ধন্যবাদ অরিজিৎ। অনেক ভালবাসা। এই প্রথম আমাদের সামনা-সামনি দেখা হল। তাও আবার গানে গানে। এর চেয়ে ভাল আর কি হত! সম্পূর্ণ অনুষ্ঠান দারুণ আনন্দ করেছি। বিশেষ করে তোমার গলায় ‘ভূত আর তিলোত্তমা’— শেষ পাতে ছিল উপরি পাওনা। আবার হবে।” আর অনুরাগীদের দেওয়া সেই কথা যে রাখতে চলেছেন অরিজিৎ ও রূপম তা কিন্তু এবার স্পষ্ট জানিয়ে দিলেন।

[আরও পড়ুন: দিল্লির রাস্তায় হেনস্তার শিকার উরফি জাভেদ! মালপত্র নিয়ে চম্পট দিল মদ্যপ ক্যাব ড্রাইভার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement