shono
Advertisement

আজান শুরু হতেই থামিয়ে দিলেন গান, শেহনাজের এমন কাজে মুগ্ধ নেটিজেনরা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় শেহনাজের ভিডিও ভাইরাল হয়েছে।
Posted: 09:11 PM Feb 23, 2023Updated: 09:19 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই মন জয় করে নেন বিগ বস ১৩ প্রতিযোগী শেহনাজ গিল। কখনও সিদ্ধার্থ শুক্লার প্রতি তাঁর প্রেম, কখনও আবার তাঁর কণ্ঠে মিষ্টি গান। শেহনাজ কিন্তু দারুণ জনপ্রিয় ইয়ং জেনের মধ্যে। তবে এবার শেহনাজ যা করলেন, তা দেখে কিন্তু নেটিজেনরা একেবারে প্রেমে পড়ে গেলেন শেহনাজের।

Advertisement

সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় একটি শেহনাজের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে মঞ্চে দাঁড়িয়ে গান গাওয়ার জন্য প্রস্তুত শেহনাজ। কিন্তু হঠাৎই তিনি শুনতে পান আজানের সুর। সে সময় স্থানীয় মসজিদে আজান শুরু হতে গান থামিয়ে দেন তারকা। মুসলিমদের প্রার্থনায় বিঘ্ন ঘটাতে চাননি শেহনাজ। মাথা নিচু করে চোখ বুজে মঞ্চে দাঁড়িয়ে থাকেন তিনি, যতক্ষণ আজান চলে।

[আরও পড়ুন: ‘খুব খারাপ দেখতে, ভাগ্যিস প্লাসটিক সার্জারি করেছেন!’, অনুষ্কা শর্মাকে খোঁচা কমল আর খানের ]

ক্যাটরিনা কাইফ, জরিন খান, সোনাক্ষী সিনহার পর সলমন খানের (Salman Khan) হাত ধরে এবার বলিউড সিনেমায় পা দিতে চলেছেন শেহনাজ গিল (Shehnaaz Kaur Gill)। বিগ বস থেকে জনপ্রিয়তা কুড়িয়ে বিশেষ করে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বার বার খবরের শিরোনামে আসেন শেহনাজ। আর এই শেহনজাকেই প্রথম থেকে বেশ পছন্দ সলমনের। এমনকী, সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের পাশেও দাঁড়িয়ে ছিলেন সলমন খান। আর এবার শেহনাজকে সলমন দিতে চলেছেন নতুন কেরিয়ার। সলমনের ‘কিসিকি ভাই, কিসিকি জান’ ছবিতে দেখা যাবে শেহনাজকে।

[আরও পড়ুন: গল্প হলেও সত্যি, এই বাঙালি দম্পতির জীবন কাহিনি থেকেই তৈরি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement