shono
Advertisement

‘বাবার অত্যাচারে বহুবার আত্মহত্যার চেষ্টা করেছি’, ছোটবেলার কথা তুলে কেঁদে ফেললেন উরফি

উরফির কথায়, ছোটবেলা ভুলে থাকতেই বিনোদন দুনিয়ায় এসেছি।
Posted: 12:16 PM Feb 25, 2023Updated: 12:19 PM Feb 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সেনসেশন তিনি। তাঁর আজব পোশাকে নেটিজেনদের তাক লাগান। কখনও শুধুই সেফটিপিন, কখনও আবার শুধুই এক ফালি কাপড়। হ্যাঁ, কথা হচ্ছে উরফি জাভেদকে নিয়ে। নেটিজেনরা সুযোগ পেলেই উরফিকে নিয়ে ঠাট্টা করেন। তবে সদা খোশমেজাজে থাকা এই উরফির জীবনটা যে সহজ নয়, তা জানালেন নিজেই। এক সাক্ষাৎকারে উরফি জানালেন, ”আমরা পাঁচ ভাই-বোন। বাবা আমাদের উপর খুবই অত্য়াচার করত। খুব মারধর করত। মাকেও মারধর করত বাবা। এসব দেখেই আমি বড় হয়েছি। বাবা বাড়িতে আটকে রাখত আমায়। অনেক বার আত্মহত্যা করার চেষ্টাও করেছি।”

Advertisement

শুধু তাই নয়, উরফি আরও জানিয়েছেন ”খুবই অর্থাভাব ছিল আমাদের। বহু রাত গিয়েছে আমরা খেতে পায়নি। আমার বাড়ির লোক চাইত না যে আমি গ্ল্য়ামার জগতে আসি। কিন্তু ওই বাজে পরিস্থিতি থেকে বের হওয়ার কারণেই আমি এই দুনিয়াকে বেছে নিই। ছোটবেলার অন্ধকার ঢাকতে এখনকার ঝকঝকে দিকটাকে বেছে নিয়েছি।”

[আরও পড়ুন: মুসলিম সাংবাদিককে ‘জেহাদি’ বলে আক্রমণ বিবেক অগ্নিহোত্রীর, পরিচালক ‘অসুস্থ’! খোঁচা স্বরার]

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

[আরও পড়ুন: ‘দেশই বড়, সিনেমা নয়’, পাকিস্তানি ছবিতে অভিনয় নিয়ে মুখ খুললেন রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement