shono
Advertisement

‘সেলফি’ফ্লপ হতেই অক্ষয়ের সঙ্গে কঙ্গনার তুলনা! পালটা করণ জোহরকে তোপ অভিনেত্রীর

করণকে ফের মাফিয়া বলে কটাক্ষ কঙ্গনার।
Posted: 12:48 PM Feb 25, 2023Updated: 12:51 PM Feb 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কি ভরাডুবি হতে চলেছে অক্ষয়ের ছবি? অন্তত সেলফি ছবির বক্স অফিস রিপোর্ট এমনটাই বলছে। ছবি মুক্তির প্রথম দিনে ১০ লক্ষ টাকাও রোজকার করতে পারল না এই ছবি। তাহলে কি বলিউডে অক্ষয় ম্যাজিক শেষ! নেটিজেনদের একাংশ কিন্তু এর জন্য় দুষছেন অক্ষয়ের সঙ্গে গেরুয়া শিবিরের যোগাযোগকে। কেউ কেউ তো আবার অক্ষয়কে কঙ্গনা রানাউতের সঙ্গে তুলনা করছেন। নেটিজেনরা কঙ্গনার ‘ধকড়’ ছবির সঙ্গে সেলফির তুলনা টেনে আনছেন। আর এতেই খেপে গিয়েছেন কঙ্গনা।

Advertisement

টুইটারে এই প্রসঙ্গে কঙ্গনা স্পষ্ট লিখলেন, ”আমাকে কেন টানা হচ্ছে সেলফি ছবির সঙ্গে। আর সত্য়ি বলতে, অক্ষয় তো একজন অভিনেতা। নাটের গুরু তো ছবির প্রযোজক করণ জোহর। করণ জোহরের ছবি ১০ লক্ষ টাকাও তুলতে পারেনি প্রথম দিনে। কিন্তু কেউ তাঁর নাম নিচ্ছে না। যে সিনেমার সঙ্গে আমার কোনও যোগ নেই সেই সিনেমা ফ্লপ হওয়ার কারণও নাকি আমি! বাহ করণ জোহর। তোমার জবাব নেই।”

একের পর এক ছবি মুক্তি পাচ্ছে বড়পর্দায়। কিন্তু কোনও সিনেমাই সেভাবে বক্স অফিসে ঝড় তুলতে পারেনি। OTT প্ল্যাটফর্মে অভিষেক ঘটিয়েও নজর কাড়তে ব্যর্থ অক্ষয় কুমার। সম্প্রতি এক ইন্টারভিউতেও শুনতে হল সে কথা। প্রশ্নকর্তা বলেই দিলেন, মায়ের মৃত্যুর পর থেকে অভিনেতার আর কোনও ছবিই হিট করেনি। এমন বক্তব্য শুনে চোখের জল ধরে রাখতে পারেননি খিলাড়ি কুমার।

[আরও পড়ুন: মুসলিম সাংবাদিককে ‘জেহাদি’ বলে আক্রমণ বিবেক অগ্নিহোত্রীর, পরিচালক ‘অসুস্থ’! খোঁচা স্বরার ]

এমনিতে তিনি বলিউডের রাফ অ্যান্ড টাফ হিরো। ভয়ংকর সব স্টান্ট নিজেই করে থাকেন। কিন্তু প্রয়াত মায়ের কথা শুনেই আবেগপ্রবণ হয়ে পড়েন অক্ষয় (Akshay Kumar)। ভিজে যায় চোখের কোণ। তেমনই হল এক সাক্ষাৎকারে। ২০২১ সালের ৮ সেপ্টেম্বর মা’কে হারিয়েছেন অভিনেতা। নিজের জন্মদিনের ঠিক একদিন আগে। সে প্রসঙ্গই সাক্ষাৎকারে উঠে আসতে কেঁদে ফেলেন তিনি। চোখের জল মুছতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: ‘দেশই বড়, সিনেমা নয়’, পাকিস্তানি ছবিতে অভিনয় নিয়ে মুখ খুললেন রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement