shono
Advertisement

প্রথমবার বড়পর্দায় অভিনয়ের জন্য কত টাকার চেক পেয়েছিলেন? জানালেন অক্ষয় কুমার

আজ একটি সিনেমার জন্য ১০০ কোটিও পেয়ে থাকেন খিলাড়ি কুমার।
Posted: 12:10 PM Feb 26, 2023Updated: 12:10 PM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দি ছবির জগতে সেরা অভিনেতাদের তালিকার অন্যতম নাম অক্ষয় কুমার। তিনি সুপারস্টার। কিন্তু এই তারকা তকমা তো আর একদিনে আসেনি। নেপথ্যে রয়েছে দীর্ঘদিনের পরিশ্রম আর আত্মত্যাগ। আজ তিনি এক-একটি ছবি কিংবা রিয়ালিটি শোয়ের জন্য় কোটি কোটি টাকা দাবি করেন। তবে শুরু থেকেই ছবিটা এমন ছিল না। অভিনেতা হিসেবে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকেও। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানালেন বলিউডের খিলাড়ি কুমার। বললেন, প্রথমবার পর্দায় অভিনয়ের জন্য কত টাকার চেক পেয়েছিলেন তিনি।

Advertisement

‘দিবার’ ছবিতে প্রথমবার এসেছিল অভিনয়ের সুযোগ। অক্ষয় জানান, প্রমোদ চক্রবর্তীর সেই ছবির জন্য তিনি হাতে পেয়েছিলেন ৫০ হাজার টাকার চেক। আজ ভাবলে অবাকও লাগে যে অক্ষয়ের (Akshay Kumar) ছবি থেকে আয় তখন এক লক্ষের কাছাকাছিও পৌঁছায়নি। যদিও ‘দিবারে’র আগে মুক্তি পেয়েছিল ‘সৌগন্ধ’। তবে ‘দিবার’ই তাঁর প্রথম ছবি। নিজের দ্বিতীয় ছবিটির জন্য অক্ষয়কে দেওয়া হয়েছিল ৭৫ হাজার টাকার চেক।

[আরও পড়ুন: সংস্কৃতির পীঠস্থান বাংলা! ‘মন কি বাত’-এ ত্রিবেণীর কুম্ভস্নানের প্রশংসা মোদির]

কেরিয়ারের প্রথম ১০ বছর অভিনয় জগৎ থেকে অক্ষয়ের আয় ছিল ১৮ থেকে ২০ লক্ষ টাকা। সেখান থেকে আজ একটি সিনেমার জন্য ১০০ কোটিও পেয়ে থাকেন খিলাড়ি কুমার। কীভাবে সম্ভব হল? একটি সর্বভারতীয় হিন্দি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অক্ষয় বলেন, তিনি একবার জানতে পেরেছিলেন বর্ষীয়াণ অভিনেতা জিতেন্দ্র এবং তাঁর মেয়ে তথা প্রযোজক একতা কাপুর ১০০ কোটি টাকার ফিক্সড ডিপোজিট করেছেন। সেখান থেকেই আয়ের পরিমাণ বাড়ানোর অনুপ্রেরণা পেয়েছিলেন অক্ষয়।

যদিও আপাতত সময়টা বিশেষ ভাল যাচ্ছে না অভিনেতার। গত দু-এক বছরের মধ্যে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে অক্ষয়ের ‘সূর্যবংশী’, ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’র মতো ছবিগুলি। OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘কাঠপুতলি’ও দর্শকদের মন জয় করতে ব্যর্থ। সদ্য মুক্তি পাওয়া ‘সেলফি’ও সাড়া ফেলতে পারেনি।

[আরও পড়ুন: রাত বাড়লেই ফ্ল্যাটে ফুর্তির ফোয়ারা, হৈমন্তীর উদ্দাম জীবনযাপনে অতিষ্ঠ ছিলেন পড়শিরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement