shono
Advertisement

অরিজিতের ছবিতে মন্তব্যের জের, কেকে প্রসঙ্গ তুলে রূপঙ্করকে করা হল তীব্র কটাক্ষ

'হু ইজ কেকে ম্যান?', এ প্রশ্ন এখনও যেন শিল্পীর পিছু ছাড়ছে না।
Posted: 02:46 PM Feb 26, 2023Updated: 02:46 PM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকে বিতর্ক যেন কিছুতেই রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) পিছু ছাড়ছে না। এবার অরিজিৎ সিংয়ের (Arijit Singh) ছবিতে মন্তব্য করেও কটাক্ষের শিকার হতে হল সংগীতশিল্পীকে। ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’ এমন প্রশ্ন করা হল তাঁকে।

Advertisement

সংগীতশিল্পী কেকে’কে (Singer KK) নিয়ে একটি ভিডিও পোস্ট করেন রূপঙ্কর। যেখানে তিনি দাবি করেন, কেকে’র মতো শিল্পীর তুলনায় বাংলার অনেক শিল্পীই ঢের ভাল গান গাইতে পারেন। তাহলে কেকে’কে নিয়ে এত মাতামাতি কেন, তা জানতে চান। ‘হু ইজ কে ম্যান?’ এই প্রশ্ন করেন রূপঙ্কর। এই প্রশ্নই যেন অভিশাপ হয়ে গায়কের জীবনে ফেরত আসে। রূপঙ্কর ভিডিও পোস্ট করার কিছুক্ষণ পরই নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন কেকে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন প্রখ্যাত গায়ক। এরপরই ফুঁসতে থাকেন আমজনতা। সমালোচনার ঝড় বইতে থাকে সর্বত্র। কার্যত কোণঠাসা হয়ে পড়েন রূপঙ্কর। তাঁর স্ত্রী প্রাণনাশের হুমকি ফোন পান।

[আরও পড়ুন: বাসনের দোকানে দাঁড়িয়ে ছবি পোস্ট, সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার শুভশ্রী]

সাংবাদিক বৈঠক ডেকে পুরো বিষয়টা নিয়ে ক্ষমা চেয়েছিলেন রূপঙ্কর। তবুও যেন বিতর্ক থামছিল না। বিতর্কের জেরে একাধিক প্রজেক্ট হারান শিল্পী। এবার অরিজিৎ সিংয়ের প্রোফাইল ছবির কমেন্ট বক্সে তিনি শুধু লিখেছিলেন, “ভালোবাসা নিও।” এতেই কটাক্ষ শুরু হয়ে যায়। লেখা হয় ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’ আবার কেন অন্য শিল্পীকে মন্তব্য করছেন সে প্রশ্নও করা হয়।

অবশ্য সমালোচকদের সংখ্যা বেশি হলেও অল্প সংখ্যক কয়েকজন রূপঙ্করের পাশে দাঁড়িয়েছেন। একটা অনভিপ্রেত ঘটনা নিয়ে বারবার এভাবে কটাক্ষ-বিদ্রুপ করা উচিত নয় বলেই মত প্রকাশ করে লেখা হয়েছে, “আবেগের বশে হোক বা যে কোন কারণেই হোক, উনি যা বলে ফেলেছেন, তা যদি নিন্দনীয় হয়, তবে পরবর্তীতে যে পরিকল্পিত আক্রমণ আপনারা করে চলেছেন, তা নিন্দারও যোগ্য নয়…নিজে মানুষ হোন আগে, তারপর দুনিয়া শোধরাবেন।”


[আরও পড়ুন: প্রথমবার বড়পর্দায় অভিনয়ের জন্য কত টাকার চেক পেয়েছিলেন? জানালেন অক্ষয় কুমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement