shono
Advertisement

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট মেয়ে অন্বেষার, চিন্তিত স্বস্তিকার মনে প্রশ্ন একটাই

আর সেই প্রশ্ন অভিনেত্রী মেয়ের পোস্টের কমেন্টবক্সেই করে ফেলেছেন।
Posted: 04:33 PM Feb 27, 2023Updated: 04:33 PM Feb 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের বর্ষপূর্তি। তাই প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করেছিল মেয়ে। এতেই চিন্তিত স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। অভিনেত্রীর মনে প্রশ্ন একটাই। আর সেই প্রশ্ন তিনি করে বসলেন মেয়ের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টবক্সে।

Advertisement

মেয়ে অন্বেষার সঙ্গে বরাবরই বন্ধুর মতো মেশেন স্বস্তিকা। অন্বেষাও মায়ের মতোই বিন্দাস মন আর মেজাজের মালকিন। শ্লোক চন্দন নামে এক তরুণের সঙ্গে প্রেম করছেন তিনি। তা নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি। প্রেমের বর্ষপূর্তিতে প্রেমিকের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন অন্বেষা। ক্যাপশনে প্রেমিককে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “প্রত্যেকটা দিন যেন নাগরদোলার মতো ছিল। প্রত্যেকটা মুহূর্ত আর লড়াইয়ের জন্য ধন্যবাদ, তার জন্যই তো আমরা আজ এখানে দাঁড়িয়ে। মা জানতে চায় তোমার দেওয়া প্রথম বেলুনটা এখনও জ্বলছে কেমন করে তাতে হাওয়া ভরা নাকি। আমি বলি এটা ভালবাসা (মা চোখ বড় বড় করে তাকায়)। আর একটা মাস, যতক্ষণ না আমি বাড়িতে ফিরছি তোমার কাছে।”

[আরও পড়ুন: কলকাতা থেকে ফিরেই আলিয়ার আদুরে আবদার, মাঝরাতে কী করলেন রণবীর কাপুর?]

নিজের এই লেখার শেষে শ্লোককে ‘আই লাভ ইউ’ লিখে ভালবাসাও জানিয়েছেন অন্বেষা। আর তাতেই কমেন্টবক্সে স্বস্তিকা লিখেছেন, “তাহলে আমার সঙ্গে বাড়িতে কে থাকবে?” মশকরা করেই এই চিন্তা জাহির করেছেন অভিনেত্রী। আদতে তিনি মেয়ের খুশিতেই খুশি।

কিছুদিন আগেই ‘কালা’ সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছেন স্বস্তিকা। আগামীতে মীরের সঙ্গে বড়পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম ‘বিজয়ার পরে’। পরিচালনায় নবাগত অভিজিৎ শ্রী দাস। মীর-স্বস্তিকা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ দীপঙ্কর দে ও মমতা শংকর জুটি। প্রবীণ দম্পতির ভূমিকায় অভিনয় করছেন দুই প্রবীণ শিল্পী। এছাড়াও থাকছেন বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ‌্যায়, পদ্মনাভ দাশগুপ্ত, খেয়া চট্টোপাধ‌্যায়, মিশকা হালিমের মতো অভিনেতারা।

[আরও পড়ুন: মাকে হারালেন অপরাজিতা আঢ্য, ছবি পোস্ট করে দিলেন শোকের বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement