shono
Advertisement

‘বেশরম রং’বিতর্কের সময় নিজেকে কীভাবে সামলেছেন? জানালেন দীপিকা পাড়ুকোন

'পাঠান'-এর মুক্তির আগে অভিনেত্রীর গেরুয়া বিকিনি নিয়ে প্রবল আপত্তি উঠেছিল।
Posted: 04:36 PM Feb 28, 2023Updated: 04:36 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির ২৮তম দিনে হাজার কোটির মাইলস্টোন ছুঁয়েছে ‘পাঠান’ (Pathaam)। অথচ শাহরুখ খানের(Shah Rukh Khan) এই কামব্যাক সিনেমা মুক্তির আগেই বিতর্কের ঝড় উঠেছিল। বিশেষ করে ‘বেশরম রং’ গান ও নায়িকা দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) গেরুয়া বিকিনি নিয়ে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছিল ‘বয়কট পাঠান’। এমন পরিস্থিতিতে কীভাবে সামলেছিলেন নিজেকে? প্রশ্নের জবাব এতদিনে জানিয়েছেন দীপিকা পাড়ুকোন।

Advertisement

শুধু দীপিকা নয়, শাহরুখের ক্ষেত্রেও সেই সময়টা কঠিন ছিল। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “আমি আমার ও শাহরুখের হয়ে বলতে পারি যে আমরা বাঁচার আর অন্য কোনও উপায় জানি না। যে পরিবারে বড় হয়েছি সেখানে আমরা শুধু পরিশ্রম, মন দিয়ে কাজ করা আর বিনম্র হওয়া শিখেছি। আর এই বিষয়গুলিই আমাদের এখানে এনে দাঁড় করিয়েছে। আর কিছু বিষয় অভিজ্ঞতা থেকে এসেছে, পরিণত করেছে। আর আমরা দু’জনেই অ্যাথলিট ছিলাম। খেলা সংযম শিখতে খুবই সাহায্য করে।”

[আরও পড়ুন: সিক্রেট এজেন্ট প্রিয়াঙ্কা, রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’ সিরিজে মারমুখী মেজাজে অভিনেত্রী]

চার বছর বাদে বড়পর্দায় কামব্যাক করেছেন শাহরুখ খান। মুক্তির দিনই বক্স অফিসে ঝড় তোলে পাঠান। ছবির প্রথম দিনের আয় ছিল ১০৬ কোটি টাকা। সাফল্যের এই ধারা তার পরেও অব্যাহত থাকে। দু’দিনে ২১৯.৬০ কোটি টাকা আয় করে শাহরুখ খানের ছবি। মাত্র চার দিনে চারশো কোটির ক্লাবে ঢুকে পড়ে শাহরুখের সিনেমা। ছবি যখন আটশো কোটির ক্লাবে ঢুকে পড়ে তখন থেকেই হাজার কোটির অপেক্ষা শুরু হয়ে যায়। সেই অপেক্ষার অবসান হল মুক্তির ২৮তম দিনে।

সোমবার যশরাজ ফিল্মসের দেওয়ার পরিসংখ্যান অনুযায়ী ১০২০ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’। দেশের আয়ের নিরিখে ইতিমধ্যেই আমির খানের ‘দঙ্গল’কে পিছনে ফেলেছে শাহরুখের ছবি। তবে সারা বিশ্বে ভারতীয় সিনেমার ব্যবসার হিসেবে এখনও ‘দঙ্গল’ই সেরা। দেশ-বিদেশ মিলিয়ে আমিরের এই ছবির আয় ২২০০ কোটি। ‘দঙ্গল’-এর পরে এই তালিকায় রয়েছে ‘বাহুবলী: দ্য কনক্ল্যুশন’ (আয়- ১৮১০ কোটি), ‘RRR’ (আয়- ১২৫৮ কোটি) এবং ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ (আয়-১২৫০ কোটি)।

[আরও পড়ুন: কেমন হল ফাহাদের সঙ্গে ফুলশয্যা? ছবি শেয়ার করে নিজেই জানালেন স্বরা ভাস্কর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement