shono
Advertisement

Arshad Warsi: বিভ্রান্তিকর ভিডিও আপলোড! শেয়ার বাজারে নিষিদ্ধ সস্ত্রীক অভিনেতা আরশাদ ওয়ারসি

মোট ৩১টি সংস্থাকে শেয়ার বাজার থেকে নিষিদ্ধ করল SEBI।
Posted: 08:48 PM Mar 02, 2023Updated: 09:01 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে অভিনেতা আরশাদ ওয়ারসি। শেয়ার বাজারে সস্ত্রীক অভিনেতা-সহ মোট ৩১টি সংস্থাকে নিষিদ্ধ ঘোষণা করল SEBI। ইউটিউব চ্যানেলে শেয়ার সংক্রান্ত বিভ্রান্তিকর ভিডিও আপলোড করার পরই সেবি’র এই সিদ্ধান্ত।

Advertisement

গত বছরের জুলাই মাসে সাধনা ব্রডকাস্ট লিমিটেড সম্পর্কে ভিডিও আপলোড করা হয় ‘দ্য অ্যাডভাইজার’ এবং ‘মানিওয়াইজ’ নামে দু’টি ইউটিউব চ্যানেলে। সেখানে দাবি করা হয়, এই শেয়ার কিনলে বিপুল লাভ পাবেন বিনিয়োগকারী। এছাড়া দাবি করা হয়, সাধনা ব্রডকাস্ট লিমিটেড আদানি গ্রুপের দখলে চলে যাচ্ছে। তার ফলে কোম্পানির মার্জিন বাড়বে। এই ইউটিউব ভিডিও বহু বিনিয়োগকারীকে প্রভাবিত করে। তার ফলে সাধনা ব্রডকাস্টের কর্মী, ঘনিষ্ঠ বিনিয়োগকারীরা বিপুল লাভ পান।

[আরও পড়ুন: ট্রোলারের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ সায়ন্তিকার, পাশে দাঁড়ালেন মিমি]

সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া অর্থাৎ SEBI’র দাবি, আরশাদ ২৯.৩৪ লক্ষ টাকা এবং তাঁর স্ত্রী মারিয়া ৩৭.৫৬ লক্ষ টাকা মুনাফা ঘরে তোলেন। এরপরই সেবি অভিনেতা আরশাদ ওয়ারসি এবং তাঁর স্ত্রী মারিয়া, সংস্থার প্রতিষ্ঠাতা মালিক শ্রেয়া গুপ্তা, গৌরব গুপ্তা, সৌরভ গুপ্তা, পূজা আগরওয়াল, বরুণ মিডিয়া-সহ ৩১টি সংস্থাকে শেয়ার বাজার থেকে নিষিদ্ধ করা হল। যদিও SEBI’র অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন আরশাদ ওয়ারসি।

[আরও পড়ুন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে তৈরি হল হিরো আলমের মূর্তি, কী প্রতিক্রিয়া অভিনেতার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement