shono
Advertisement

ব্রেকআপ হলে ছেলেরা রাখেন দাড়ি, মেয়েরা কী করেন? জবাব দিলেন রণবীর কাপুর

নতুন ছবির প্রচারে এসে তথ্য ফাঁস করলেন রণবীর।
Posted: 03:39 PM Mar 04, 2023Updated: 03:39 PM Mar 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যায় দিল হে মুশকিল’ ছবিতে অনুষ্কাকে সঙ্গে নিয়ে রণবীর গেয়েছিলেন ব্রেক আপ পার্টি। আর এবার নতুন ছবি ‘তু ঝুটি ম্য়ায় মক্কারে’র প্রচারে ব্রেকআপ নিয়ে নানা কথা বললেন রণবীর। যেখানে রণবীর স্পষ্ট বলেই ফেললেন, ব্রেকআপ করার পর ছেলেরা কী করেন এবং সম্পর্ক ভাঙার পর মেয়েদের অবস্থাও ঠিক কেমন হয়। এসব বলতে গিয়ে বার বার কিন্তু রণবীর জানিয়েছেন, পুরোটাই তাঁর অভিজ্ঞতা থেকে দেখা!

Advertisement

৮ মার্চ মুক্তি পেতে চলেছে রণবীর (Ranbir Kapoor) ও শ্রদ্ধা কাপুরের (Shradha Kapoor) তু ঝুটি ম্যায় মক্কার। ছবিতে উঠে আসবে সম্পর্কের গল্প। তাই এই ছবির প্রচারে এসে প্রেম, ব্রেকআপ নিয়ে খুল্লমখুল্লা কথা বললেন রণবীর। এসব ঘটল কপিল শর্মার শোয়ে। সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ‘সাদা সাদা কালা কালা’ গানে নচিকেতা ও চঞ্চলের যুগলবন্দি, ভিডিও দেখে নেটপাড়ায় উল্লাস ]

তা ঠিক কী বলেছেন রণবীর?

ব্রেকআপ নিয়ে কথা বলতে গিয়ে মজার ছলে রণবীর বললেন, যখন হৃদয় ভাঙে, ছেলেটিকে দেখা যায় একমুখ দাড়ি, আগোছালো অবস্থায়। ভুঁড়িও বড় হয়ে যায়। কিন্তু মেয়েরা প্রেমে ব্যথা পেলে আগে স্যালোঁতে ছোটে। আর সবচেয়ে বড় কথা, কেউ জানার আগেই সে অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়বে। প্রাক্তনকে দেখানোর জন্য ঝটপট আরেকটা সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁরা।”

[আরও পড়ুন: ৩৫ বছর পর ফের দাম্পত্য শুরু রণধীর ও ববিতার, মা-বাবার সিদ্ধান্তে খুশি করিনা-করিশ্মা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement