shono
Advertisement

পার্টিতে স্বল্পবসনা উরফিকে দেখে এ কী করলেন অর্জুন কাপুর! লজ্জায় লাল অভিনেত্রী

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।
Posted: 12:00 PM Mar 05, 2023Updated: 12:38 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি পেজ থ্রি সেলেব্রিটি। সেই অর্থে রুপোলি পর্দায় তাঁকে দেখা না গেলেও নিজের উপরে লাইমলাইট কী করে ধরে রাখতে হয় তা ভালই জানেন উরফি জাভেদ (Urfi Javed)। চমক দেওয়াটাই যেন একমাত্র কাজ সোশ্যাল মিডিয়ার এই সেনসেশনের। এবার ভাইরাল অর্জুন কাপুরের (Arjoon Kapoor) সঙ্গে তাঁর একটি ভিডিও।

Advertisement

ফ্যাশন ডিজাইনার গৌরব গুপ্তার এক বিপণির উদ্বোধনে বসেছিল চাঁদের হাট। আর সেখানেই একঝাঁক তারকা সমাগম দেখা গেল। মন্দিরা বেদি, প্রতীক বব্বর, পূজা হেগড়েদের সঙ্গে অর্জুন কাপুর, উরফি জাভেদদেরও দেখা যায় ওই পার্টিতে। পাপারাৎজির ক্যামেরা ফেস করার সময় অর্জুন আচমকাই ডেকে নেন উরফিকে। উরফি সেই সময় ছবি তুলছিলেন না। কিন্তু অর্জুন তাঁকে ডেকে ক্যামেরার সামনে দাঁড় করান। হাতও মেলান। দু’জনকে কথা বলতেও দেখা যায়। এই সময় কার্যতই লাজুক মুখে দাঁড়িয়ে থাকতে দেখা যায় উরফিকে। তাঁর চোখেমুখে যেন উপচে পড়ছিল খুশির জোয়ার। অন্যদিনের মতো এদিনও তাঁর পোশাকে সকলের মন জয় করে নেন উরফি। তাঁর পরনে ছিল ঢেউ তোলা স্কার্ট, যেটির কোমরের সামনের দিকটি খোলা।

[আরও পড়ুন: কেন্দ্রীয় এজেন্সির অপব্যবহার বন্ধ হোক, মোদিকে চিঠি মমতা-সহ ৯ নেতার, বাদ কংগ্রেস]

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

[আরও পড়ুন: শার্টের উপরে স্পষ্ট স্তনবৃন্ত, সুজয়প্রসাদকে ব্রা কিনে দেওয়ার প্রস্তাব শ্রীলেখার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement