shono
Advertisement

সৃজিতের পোস্টে ‘দুর্গ রহস্য’, ব্যোমকেশ নিয়ে নতুন সিনেমার ইঙ্গিত?

এদিকে গত জানুয়ারিতে ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ তৈরির কথা ঘোষণা করেছিলেন দেব।
Posted: 06:04 PM Mar 05, 2023Updated: 06:04 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে যত কাণ্ড ‘দুর্গ রহস্য’ নিয়ে। গত ২৮ জানুয়ারি সকলকে চমকে দিয়ে দেব (Actor Dev) ঘোষণা করেন অভিনেতা হিসেবে তাঁর পরবর্তী সিনেমা ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। অর্থাৎ এবার সত্যান্বেষী হিসেবে দেখা যাবে সুপারস্টারকে। আর সেই সিনেমা পরিচালনা করবেন বিরসা দাশগুপ্ত। এদিকে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) নিজের একটি ছবি পোস্টকে ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘দুর্গ রহস্য’। তাতেই নতুন জল্পনা শুরু হয়েছে। প্রশ্ন উঠছে, তাহলে কি এবার সৃজিত ‘দুর্গ রহস্য’ নিয়ে আলাদা ছবি তৈরি করছেন?

Advertisement

“ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে”, ব্যোমকেশের ঘোষণা করে একথাই লিখেছিলেন দেব। এরপর খবর রটে যায়, দেবের ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায়। এই গুঞ্জন নস্যাৎ করেই টুইটারে সৃজিত লিখেছিলেন, “সম্পূর্ণ ভুল ও ভিত্তিহীন খবর। এরকম কোনও পরিকল্পনা কোনওদিন ছিল না, আগামী দিনেও নেই। দেবকে একটি ঐতিহাসিক চরিত্রে কাস্ট করার ইচ্ছে আছে। দেখা যাক।”

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ হিসেবে দেবকে কতটা মানাবে? জবাব দিলেন পরিচালক অরিন্দম ও বিরসা]

এর কিছুদিন পরে ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’র পরিচালক হিসেবে বিরসা দাশগুপ্তর নাম ঘোষণা করা হয়। মার্চের শুরুতেই আবার সৃজিত মুখোপাধ্যায় টুইটারে নিজের একটি ছবি শেয়ার করেছেন। তার ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে দু’টি কথা লেখেন, ‘দুর্গ রহস্য’, ‘আমার নিজের শর্তে’। বিষয়টি নিছক বেড়ানোর ছবি হতেই পারে। তা আবার এসভিএফের অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি শেয়ার করে লিখেছেন, “অটোগ্রাফের সময় থেকে এখনও পর্যন্ত কোনও পরিবর্তন নেই। সফর চলছে চলবে সৃজিত মুখোপাধ্যায়।” এতেই প্রশ্ন উঠছে, তাহলে কি দুর্গ রহস্যের কাহিনি নিয়ে আলাদা ছবি তৈরি করছেন সৃজিত? উত্তর একমাত্র পরিচালকই দিতে পারবেন।

এদিকে, দেব ব্যোমকেশ হওয়ায় বিতর্ক-ও তৈরি হয়েছিল। দেবকে কটাক্ষ করে কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় রাহুল বন্দ্যোপাধ্যায় লেখেন, “খুশবন্ত সিং-এর জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক : দেব ব্যোমকেশ।” আর এই নিয়ে সমাজ মাধ্যমে শোরগোল শুরু হয়। রাহুলের এই পোস্টের পর প্রযোজক রানা সরকার নাম না নিয়েই রাহুলকে তীব্র কটাক্ষ করেন।

[আরও পড়ুন: ঘুম ভাঙতেই সামনে ভূত! ভয়ে চিল চিৎকার শ্রীমার, কে ঘটাল এই ঘটনা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement