shono
Advertisement

ছবি তুলতে গিয়ে এ কী করলেন যশ! রেগে আগুন নুসরত জাহান

রবিবারের বেলায় ছবি তোলার মুডে ছিলেন নুসরত। কিন্তু...
Posted: 08:43 PM Mar 05, 2023Updated: 08:43 PM Mar 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারের বেলায় ছবি তোলার মুডে ছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ক্যামেরাম্যান হিসেবে বেছেছিলেন প্রেমিক যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। কিন্তু নুসরতের ছবি তোলার ভান করে নিজেরই ছবি তুললেন যশ। আর তাতেই রেগে আগুন নুসরত।

Advertisement

নীল টপ আর কালো প্যান্ট পরে সুন্দরভাবে সেজে এসেছিলেন নুসরত। বিশ্বাস করেই যশকে দিয়েছিলেন ছবি তোলার ভার। কিন্তু নুসরতের ছবি তোলার ভান করে নিজেরই একের পর এক ছবি তুলতে থাকেন যশ। ছবি তোলার পালা শেষ হতেই হাসতে হাসতে ছবি দেখতে আসেন নুসরত। তবে মোবাইলের দিকে তাকাতেই তাঁর মুখের অভিব্যক্তি পালটে যায়।

[আরও পড়ুন: রণবীর কাপুরকে সামনে পেয়েই চুমু খাওয়ার চেষ্টা, তরুণীর কাণ্ড দেখে কী বললেন নেটিজেনরা?]

আসলে পুরো ভিডিওটিই রেকর্ড করা হয়েছে মজা করে। আর তা আপলোড করে যশ দাশগুপ্ত লিখেছেন, “ছেলেরা তো এমনই হয়। তা নুসরত জাহান ছবি কেমন লাগল?” আর তাতেই নুসরতের পালটা হুঁশিয়ারি, “মিস্টার হিরো, এবার আমার প্রতিশোধের জন্য অপেক্ষা কর।” সোশ্যাল মিডিয়ায় দু’জনের এই পিডিএ দেখে হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন মিমি চক্রবর্তী।

আগামীতে ‘শিকার’ সিনেমা দেখা যাবে যশ ও নুসরতকে। নাম শুনেই বোঝা যাচ্ছে, এই ছবি একেবারেই থ্রিলার। যার নেপথ্যে থাকবে জঙ্গল। ছবিটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। আর যশ-নুসরতের পাশাপাশি মুখ্য চরিত্র হিসেবে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’ হিসেবে দেবকে কতটা মানাবে? জবাব দিলেন পরিচালক অরিন্দম ও বিরসা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement