shono
Advertisement

‘ভোলা’র ট্রেলারে জমজমাট অ্যাকশন, অজয়-তাব্বুর যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা

অভিনয়ের পাশাপাশি এ ছবি পরিচালনাও করেছেন অজয়।
Posted: 03:49 PM Mar 06, 2023Updated: 04:35 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিজারেই ধুন্ধুমার অ্যাকশনের ইঙ্গিত পাওয়া গিয়েছিল। ট্রেলারেও তাঁর ব্যতিক্রম হল না। ‘ভোলা’ (Bholaa) অ্যাকশনে ভরপুর আড়াই মিনিটের ভিডিও অনুরাগীদের উপহার হিসেবে দিলেন অভিনেতা-পরিচালক অজয় দেবগন (Ajay Devgn)। ছবিতে তাঁকে যোগ্য সঙ্গত দিয়েছেন অভিনেত্রী তাব্বু। ‘দৃশ্যম’-এর পর ফের অজয়-তাব্বুর যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা। 

Advertisement

শুধু অভিনয়-পরিচালনা নয়, ভোলা ছবির প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন অজয়। ছবির প্রথম ঝলকেই চমকে দিয়েছিলেন অভিনেতা। তাতে অনাথ আশ্রমে থাকা একটি বালিকাকে দেখা গিয়েছিল। যে তার পরিবারের এক সদস্যের জন্য অপেক্ষা করছিল। কে সেই ব্যক্তি? এই প্রশ্ন উঠতেই ‘ভোলা’ হিসেবে ক্যামেরার সামনে দেখা যায় অজয় দেবগনকে।

[আরও পড়ুন: ‘আরও টাকা চাই!’ স্ত্রী আলিয়ার বিরুদ্ধে ব্ল্যাকমেলের অভিযোগ নওয়াজউদ্দিন সিদ্দিকির]

ট্রেলারে কাহিনির কিছুটা আভাস পাওয়া গিয়েছে। ছবিতে পুলিশ অফিসার ডায়ানার ভূমিকায় অভিনয় করেছেন তাব্বু। বিশাল পরিমাণে মাদক আটক করে সে। স্মাগলারদের গ্রেপ্তারও করা হয়। এতেই ক্ষিপ্ত হয় ড্রাগ মাফিয়ার ভাই আশু। পুলিশ অফিসারদের পার্টির ড্রিঙ্কে বিষ মিশিয়ে দেওয়া হয়। ওষুধ চলছিল বলে ড্রিঙ্কস নেয়নি ডায়ানা। কিন্তু পার্টিতে আসা বাকি পুলিশ কর্মীদের জীবন সংকটে। এমন সময় সদ্য জেল থেকে মুক্তি পাওয়া ভোলার সাহায্য চায় ডায়ানা। শর্ত একটাই, পুলিশ কর্মীদের হাসপাতালে পৌঁছে দিতে পারলে নিজের মেয়ের সঙ্গে দেখা করতে পারবে সে।


আগামী ৩০ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘ভোলা’। 3D-তে জমজমাট এই অ্যাকশন ফিল্ম দেখবে পাবেন সিনেপ্রেমীরা। অবশ্য পরিচালক হিসেবে অজয়ের রেকর্ড খুব একটা ভাল নয়। এর আগে, ‘ইউ মি অউর হাম’, ‘শিবায়’, ‘রানওয়ে’ ছবি পরিচালনা করেছিলেন অজয়। কোনও ছবিই বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। যদিও এখন অজয়ের সময় ভালই যাচ্ছে।  ‘RRR’, ‘দৃশ্যম’, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র মতো সিনেমা বক্স অফিসে সাফল্য পেয়েছে। তাই ‘ভোলা’ নিয়েও আশাবাদী অজয়-অনুরাগীরা। 

[আরও পড়ুন: বাবার হাতেই যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেত্রী-রাজনীতিবিদ খুশবু সুন্দর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement