shono
Advertisement

হোলিতেই শুরু শরীরচর্চা! হৃদরোগে আক্রান্ত হওয়ার পর স্বাভাবিক ছন্দে ফিরছেন সুস্মিতা

মার্চের শুরুতেই সুস্মিতা হৃদরোগে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন।
Posted: 08:56 PM Mar 07, 2023Updated: 08:56 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় বয়ে যায়। আর তার সঙ্গেই পালটাতে থাকে জীবনের পর্বগুলি। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সুস্মিতা সেন যেন সেই সময়ের নিয়মেই জীবনের নতুন এক পর্বে পা রাখলেন। অসুস্থতা কাটিয়ে মূলস্রোতে ফেরার সেই সফর শুরু হল দোলের দিন। নিজেই পোস্ট করে অনুরাগীদের দিলেন সেই সুখবর।

Advertisement

মার্চের শুরুতেই প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা (Sushmita Sen) হৃদরোগে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। বলেছিলেন, অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে এবং স্টেন্ট বসেছে। দিন তিনেক আগেই আবার ইনস্টাগ্রাম লাইভে আসেন অভিনেত্রী। কথা বলার সময় গলায় বেশ সমস্যা হচ্ছিল। তার মধ্যেও সুস্মিতা জানান, চিন্তার কোনও কারণ নেই। এটি শুধুমাত্র ‘ভাইরাল সোর থ্রোট’। খুব শিগগিরিই সেরে যাবে। তবে ততদিন তিনি অপেক্ষা করতে চাইছিলেন না। কারণ কঠিন এই সময়ে যাঁরা পাশে ছিলেন, তাঁদের ধন্যবাদ জানাতে চাইছিলেন তিনি। আর হোলিতে নিজের ছবি পোস্ট করে শারীরিক অবস্থার আপডেট দিলেন অনুরাগীদের।

[আরও পড়ুন: নওশাদ কাণ্ডের জের? ফুরফুরা শরিফের উন্নয়ন পর্ষদ থেকে অব্যাহতি ফিরহাদের, নতুন দায়িত্বে কে?]

ছবিতে দেখা যাচ্ছে, শরীরচর্চা করছেন তিনি। অতীতে শরীরচর্চার বহু ছবি-ভিডিও পোস্ট করেছেন সুস্মিতা। কিন্তু হৃদরোগে আক্রান্ত হওয়ার পর প্রথমবার তাঁকে শরীরচর্চা করতে দেখলেন ভক্তরা। সুস্মিতা লিখেছেন, “জীবনের চাকা ঘুরিয়ে দিয়েছেন কার্ডিওলজিস্ট। স্ট্রেচিং শুরু হল। দারুণ অনুভূতি। এক সপ্তাহ, ধীরে ধীরে এগিয়ে যেতে হবে। এটাই আমার হ্যাপি হোলি। আপনাদের হোলি কেমন কাটল?”

সুস্মিতা জানিয়েছিলেন, “শরীরচর্চা করা সত্ত্বেও আমার হার্ট অ্যাটাক হয়েছে, তাতে এটা ভাববেন না যে এক্সারসাইজ করে কী হবে। তাহলে বলি, আমার খুবই বড় হার্ট অ্যাটাক হয়েছিল। আর্টারিতে ৯৫ শতাংশ ব্লকেজ ছিল। নিয়মিত শরীরচর্চা করতাম বলেই এই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে পেরেছি।”

[আরও পড়ুন: দোলযাত্রা নয়, ‘অনুদা’কে দিল্লি যাত্রার শুভেচ্ছা! অনুব্রতকে কটাক্ষ করে ফের ছড়া রুদ্রনীলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement