shono
Advertisement

‘বাঘা যতীন’-এর শুটিং করতে গিয়ে আহত দেব, ব্যান্ডেজ বাঁধা চোখে পোস্ট করলেন ছবি

শুটিংয়ের জন্য ওড়িশায় রয়েছেন অভিনেতা।
Posted: 08:53 AM Mar 08, 2023Updated: 12:18 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘বাঘা যতীন’ (Baghajatin)  সিনেমার শুটিং করতে গিয়ে আহত দেব  (Actor Dev)।  শোনা গিয়েছে, অভিনেতার বাম চোখে আঘাত লেগেছে।  ফলে সে চোখে ব্যান্ডেজ বেঁধে রাখতে হচ্ছে। 

Advertisement

প্রযোজক অতনু রায়চৌধুরীর মেয়ের বিয়ে সেরেই ‘বাঘা যতীন’-এর শুটিংয়ের জন্য ওড়িশায় পাড়ি দিয়েছিলেন দেব। সেখান থেকেই দোল খেলার ছবি আপলোড করেন।  ছবি দেখেই চমকে ওঠেন অনুরাগীরা।  কারণ হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিলেও দেবের বাম চোখটি ব্যান্ডেজ দিয়ে ঢাকা ছিল। 

[আরও পড়ুন: দোলযাত্রা নয়, ‘অনুদা’কে দিল্লি যাত্রার শুভেচ্ছা! অনুব্রতকে কটাক্ষ করে ফের ছড়া রুদ্রনীলের]

কিন্তু কীভাবে লাগল এই চোট? শোনা গিয়েছে, ‘বাঘা যতীন’-এর অ্যাকশন দৃশ্য়ের শুটিং করতে গিয়ে বাম চোখে চোট পেয়েছেন দেব। চিকিৎসকের পরামর্শেই চোখে ব্যান্ডেজ বেঁধে রাখতে হয়েছে তাঁকে। তবে দেবের হাসিমুখ দেখে অনুমান করা যায় এখন তিনি অনেকটা ঠিক আছেন। সুস্থ হলেও হয়তো ফের শুটিং শুরু করবেন। 

যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘাযতীন।” ক্যাপশনে একথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছিল। তারপর সাধুর বেশে ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন। অরুণ রায়ের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন দেব। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।   

[আরও পড়ুন: হোলিতেই শুরু শরীরচর্চা! হৃদরোগে আক্রান্ত হওয়ার পর স্বাভাবিক ছন্দে ফিরছেন সুস্মিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement