shono
Advertisement

মুক্তির আগেই হাজার কোটি আয় ‘পুষ্পা’র সিক্যুয়েলের! কীভাবে?

এদিকে ছবির সঙ্গে জুড়লেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।
Posted: 12:32 PM Mar 08, 2023Updated: 12:33 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২১ সালের ১৭ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। সারা দেশের বক্স অফিসে ঝড় তুলেছিল আল্লু অর্জুন, ফাওয়াদ ফাসিল, রশ্মিকা মন্দানার ছবি। এখন সেই ছবির সিক্যুয়েলের অপেক্ষায় দর্শকরা। শুটিং শুরু হওয়ার পর থেকে ছবি নিয়ে নানা খবর শোনা যাচ্ছে। এবার গুঞ্জন, মুক্তির আগেই নাকি হাজার কোটি টাকা আয় করে ফেলেছে ‘পুষ্পা ২: দ্য রুল’।

Advertisement

‘পুষ্পা, ঝুকেগা নেহি’ সংলাপ হোক কিংবা ‘পুষ্পা ‘ছবির গান। দক্ষিণী এই ছবি ঝড় তুলেছিল বক্স অফিসে। ‘পুষ্পা’ জ্বরে কাবু ছিল আট থেকে আশি। সেই ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগ অর্থাৎ ‘পুষ্পা ২: দ্য রুল’-এর শুটিং ২০২২ সালেই শুরু হয়ে গিয়েছে। নতুন এই ছবি নিয়ে দর্শকদের প্রতাশ্যা তুঙ্গে। শোনা যাচ্ছে, তার জেরেই নাকি মুক্তির আগেই কামাল করে দিয়েছে আল্লু অর্জুনের ছবি। থিয়েট্রিকাল রিলিজের সত্ত্ব বিক্রি করেই নাকি হাজার টাকা আয় করে ফেলেছে ‘পুষ্পা’র সিক্যুয়েল।

[আরও পড়ুন: ‘বাঘা যতীন’-এর শুটিং করতে গিয়ে আহত দেব, ব্যান্ডেজ বাঁধা চোখে পোস্ট করলেন ছবি]

এদিকে ‘পুষ্পা ২: দ্য রুল’ সিনেমার সঙ্গে যুক্ত হল জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীর (Sai Pallavi) নাম। শোনা গিয়েছে, ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সাই। এক আদিবাসী মেয়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। খুব শিগগিরিই শুটিং করবেন সাই পল্লবী। মাত্র ১০ দিলেন শুটিং শিডিউল তাঁর।

 

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে। এপ্রিল মাসে আল্লু অর্জুনের জন্মদিনেই নাকি নতুন ছবির টিজার প্রকাশ করা হবে।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘রানি রাসমণি’ খ্যাত অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement