shono
Advertisement

নিজের স্টাফকেই মারধর নওয়াজের! তথ্য সামনে এনে অভিযোগ অভিনেতার ভাইয়ের

হোলির উপহার হিসেবে ফোন রেকর্ডটি শেয়ার করলেন বলেই জানিয়েছেন তিনি।
Posted: 01:33 PM Mar 08, 2023Updated: 01:33 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের স্টাফকেই মারধর করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। টুইটারে অডিও রেকর্ড শেয়ার করে এই অভিযোগ করেছেন অভিনেতার ভাই শমাস নবাব সিদ্দিকি। হোলির উপহার হিসেবে ফোন রেকর্ডটি শেয়ার করলেন বলেই জানিয়েছেন তিনি।

Advertisement

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে নওয়াজউদ্দিনের পারিবারিক ঝামেলা। গার্হস্থ্য হিংসা-সহ অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী। শমাসও এর আগে দাদার বিরুদ্ধে মুখ খুলেছিলেন। নওয়াজ বাইরে একরকম আর ঘরে তাঁর আরেক রূপ দেখা যায়, এমনই অভিযোগ করেছিলেন তিনি। এবার অডিও রেকর্ড শেয়ার করে বিস্ফোরক অভিযোগ আনলেন তিনি।

[আরও পড়ুন: মুক্তির আগেই হাজার কোটি আয় ‘পুষ্পা’র সিক্যুয়েলের! কীভাবে?]

যে ফোন রেকর্ডটি শেয়ার করা হয়েছে তাতে শমাস নওয়াজের ম্যানেজারকে প্রশ্ন করছেন, নওয়াজ কি আবার তাঁর স্টাফ মনুর গায়ে হাত তুলেছেন? উত্তরে ওই ব্যক্তি জানান সকালে এই ঘটনা ঘটেছে। নওয়াজ থাপ্পড় মেরেছেন মনুকে। শুনে শমাস ওই ব্যক্তিকে বলেন, এ বিষয়ে তিনি দাদার সঙ্গে কথা বলবেন।

 

এর আগে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে শমাস দাবি করেন, নওয়াজ বাইরে যেমন, বাড়িতে তেমন নন। অত্যন্ত জটিল একজন মানুষ তিনি। নিজেকেই সর্বেসর্বা মনে করেন। স্ত্রী আলিয়া তো বটেই তাঁর সঙ্গেও সম্পর্ক রাখেননি। গত সাত-আট মাস ধরে তাঁদের দেখাও হয়নি। এমনকী শমাসের মেয়ে হওয়ার পর শুভেচ্ছাও জানাননি নওয়াজ। কিছুদিন আগে নওয়াজকে বাড়িতে ঢুকতে দেননি শমাস। এদিকে নওয়াজের দাবি, তিনি কিছু বলছেন না বলে তাঁকে ভিলেন বানানো হচ্ছে। বহুদিন ধরেই তিনি স্ত্রী আলিয়ার সঙ্গে থাকেন না। প্রতি মাসে তাঁকে ১০ লক্ষ টাকা খোরপোশ দেন। কিন্তু আরও টাকা পেতে তাঁকে ব্ল্যাকমেল করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘বাঘা যতীন’-এর শুটিং করতে গিয়ে আহত দেব, ব্যান্ডেজ বাঁধা চোখে পোস্ট করলেন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement