shono
Advertisement

নতুন ছবির চুক্তি সই করছেন না, কাজ থেকে বিরতি নিতে চান রণবীর কাপুর! কেন এ সিদ্ধান্ত?

মেয়ে রাহাকে দেখভাল নয়, এর নেপথ্যে অন্য কারণ রয়েছে।
Posted: 03:09 PM Mar 08, 2023Updated: 03:09 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার নয় বুধবার মুক্তি পেয়েছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। এরপর হাতে রয়েছে ‘অ্যানিম্যাল’। আর কোনও সিনেমার চুক্তি সই করেননি রণবীর কাপুর (Ranbir Kapoor)। করতে চানও না। কারণ এরপর কাজ থেকে বিরতি নিতে চান তিনি। সেকথাই জানিয়েছেন এক সাক্ষাৎকারে।

Advertisement

২০০৭ সালে মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘সাওয়ারিয়া’। এই ছবিতেই অভিনেতা হিসেবে বলিউডে সফর শুরু করেন রণবীর। কখনও তিনি ‘রকস্টার’ হয়ে সাফল্য পেয়েছেন, কখনও ‘তামাশা’ করে ব্যর্থ হয়েছেন। তবে এখন রণবীরের সময় ভালই যাচ্ছে। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ শিবা’ও হিট হয়েছে। স্ত্রী আলিয়া ও মেয়ে রাহাও এসেছে জীবনে। তাহলে এখন কেন কেরিয়ারে বিরতি চান অভিনেতা?

[আরও পড়ুন: ‘বাঘা যতীন’-এর শুটিং করতে গিয়ে আহত দেব, ব্যান্ডেজ বাঁধা চোখে পোস্ট করলেন ছবি]

না এর কারণ ছোট্ট রাহা নয়। কাজ সামলেও তাকে ভালভাবেই দেখভাল করেন রণবীর-আলিয়া। তবে? এক সাক্ষাৎকারে রণবীর জানান, ‘অ্যানিম্যাল’ সিনেমার পর তিনি আর কোনও নতুন কাজ নিতে চান না। কয়েকদিনের বিরতি নিয়ে পেশগত জীবনে নিজের অবস্থান দেখতে চান। তারপর বুঝেশুনে ভবিষ্যতের দিকে পা বাড়াতে চান।

উল্লেখ্য, প্রায় চার বছর পর ‘পাঠান’ (Pathaan) বলিউডে কামব্যাক করেই কামাল করে দিয়েছেন শাহরুখ খান। মুক্তির ২৮তম দিনেই কিং খানের ছবি ছুঁয়ে ফেলেছে হাজার কোটি। এখনও সিনেমা হলে বেশ ভালভাবেই চলছে। তাহলে কি রণবীরও সেই পথেই অগ্রসর হতে চান? এমন প্রশ্ন উঠছে অভিনেতার মন্তব্যের পর।

[আরও পড়ুন: মুক্তির আগেই হাজার কোটি আয় ‘পুষ্পা’র সিক্যুয়েলের! কীভাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার