shono
Advertisement

মন্নতের ভিতরে আট ঘণ্টা ঘাপটি মেরে বসে ২ অচেনা যুবক! দেখে কী হাল হয়েছিল শাহরুখের?

পাঁচিল টপকে মন্নতে ঢুকেছিল দুই যুবক।
Posted: 03:55 PM Mar 08, 2023Updated: 05:21 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুযোগ পেয়ে রাতের অন্ধকারে শাহরুখ খানের (Shah Rukh Khan) বাড়ি মন্নতের অন্দরে ঢুকে পড়েছিল দুই যুবক। বাড়ির ভিতরে দুই অচেনা যুবককে দেখে কী অবস্থা হয়েছিল কিং খানের? সেই তথ্য এতদিনে জানা গেল।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বৃহস্পতিবার মাঝরাতে মন্নতের পিছন দিকের পাঁচিল টপকে ভিতরে ঢুকে পড়েন দুই যুবক। একজনের নাম পাঠান সাহিল সেলিম। আরেকজনের নাম রাম শরাফ কুশওয়ালা। শোনা গিয়েছে, গুজরাটের ভরুচের বাসিন্দা দু’জন। আর শাহরুখ খানের ভক্ত। বলিউড বাদশার দেখা পেতেই মাঝরাতে তাঁর বাড়িতে হানা দিয়েছিল।

[আরও পড়ুন: নতুন ছবির চুক্তি সই করছেন না, কাজ থেকে বিরতি নিতে চান রণবীর কাপুর! কেন এ সিদ্ধান্ত?]

মন্নতের তিনতলায় শাহরুখ খানের মেকআপ রুম আছে। শোনা গিয়েছে, সেখানেই প্রায় আট ঘণ্টা লুকিয়ে ছিলেন সেলিম ও কুশওয়ালা। সকাল সাড়ে দশটা নাগাদ বাড়ির এক কর্মচারী দু’জনকে দেখতে পায়। চিৎকার করে নিরাপত্তারক্ষীদের ডাকে। নিরাপত্তারক্ষীরা এসে দু’জনকে ধরে ফেলে। বাড়িতে অচেনা দুই যুবককে দেখে অবাক হয়ে যান শাহরুখ। কীভাবে তাঁরা ঢুকে পড়তে সক্ষম হল? তা ভেবেই কূলকিনারা পাচ্ছিলেন না তিনি।

পরে পাঠান সাহিল সেলিম ও রাম শরাফ কুশওয়ালাকে বান্দ্রা পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জেরার মুখে দু’জনেই দাবি করেছেন, শুধুমাত্র প্রিয় তারকাকে একটিবার কাছ থেকে দেখতেই তাঁরে মন্নতের পাঁচিল টপকে ঢুকেছিলেন। দু’জনের বিরুদ্ধেই অনধিকার প্রবেশের অভিযোগ আনা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: ‘বাঘা যতীন’-এর শুটিং করতে গিয়ে আহত দেব, ব্যান্ডেজ বাঁধা চোখে পোস্ট করলেন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement