shono
Advertisement

সাইবার প্রতারণার শিকার তরুণ কুমারের নাতি, বিদেশি নম্বর থেকে হুমকি ফোন পেলেন সৌরভ

সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনার কথা লিখেছেন অভিনেতা সৌরভ।
Posted: 07:39 PM Mar 08, 2023Updated: 07:39 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার সাইবার প্রতারণার ফাঁদে পড়লেন অভিনেতা তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্য়োপাধ্যায়। সৌরভের অভিযোগ বিদেশি নম্বর থেকে হুমকি ফোন আসছে তাঁর কাছে। সৌরভের কথায়, তাঁকে ফোনে বলা হয়েছে, তিনি নাকি লোন নিয়েছেন। লোন শোধ না করলে ‘নোংরা’ ছবি পরিচিতদের পাঠানোর হুমকিও দেওয়া হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনার কথা লিখেছেন অভিনেতা সৌরভ।

Advertisement

ফেসবুকে সৌরভ লিখেছেন, ‘দিন দুই আগে থেকে আমার কাছে একটা হোয়াটস্যাপ কল আসছে। নম্বরগুলো কোনওটাই ভারতীয় নয়। আর এই নম্বরগুলো নাকি শুনেছি কম্পিউটারাইজড নম্বর। ওই নম্বরে নাকি আমি ফোন করলে পাব না, এবং হোয়াটস্যাপ কলই শুধু করা যায়। সেই ফোন আমি ধরিনি। তখন মেসেজ পাঠাতে থাকে যে আমার নামে নাকি সাড়ে তিন হাজার টাকার একটা লোন নেওয়া আছে। যেটা শুনে আমার একটু হাসিই পেল। সেই টাকা না দিলে আপনাকে কী করা হবে সেটা বুঝতেই পারবেন।’

[আরও পড়ুন: মন্নতের ভিতরে আট ঘণ্টা ঘাপটি মেরে বসে ২ অচেনা যুবক! দেখে কী হাল হয়েছিল শাহরুখের? ]

সৌরভ সেই পোস্টে আরও জানান, ”আমি ভয় পেলাম যখন দেখলাম আমার গোটা কনট্যাক্ট লিস্ট যেটা গুগলে সিঙ্ক করা আছে, সেটা ওরা আমাকে হোয়াটস্যাপে পাঠাল। সেটা কী করে সম্ভব হল আমি বুঝতেই পারছি না। তখন আমি একটু ভয় পাই। এটা আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে।”

এর আগে ঠিক এমনই প্রতারণার শিকার হয়েছিলেন টেলি অভিনেত্রী তৃণা সাহাও। তাঁকেও নগ্ন ছবি ভাইরাল করার হুমকি দেওয়া হয়েছিল।

[আরও পড়ুন: নিজের স্টাফকেই মারধর নওয়াজের! তথ্য সামনে এনে অভিযোগ অভিনেতার ভাইয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement