shono
Advertisement

Bonny Sengupta: কুন্তলের সঙ্গে ‘আর্থিক লেনদেন’, নিয়োগ দুর্নীতি মামলায় অভিনেতা বনি সেনগুপ্তকে জেরা ইডি’র

ব্যাংকের নথি নিয়ে ইডি দপ্তরে হাজিরা অভিনেতার।
Posted: 11:12 AM Mar 09, 2023Updated: 12:35 PM Mar 09, 2023

অর্ণব আইচ: নিয়োগ দুর্নীতি মামলায় এবার টলিউড অভিনেতাকে জিজ্ঞাসাবাদ। অভিনেতা বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) জেরা করছে ইডি। বৃহস্পতিবার ইডি দপ্তরে হাজিরা দেন তিনি। হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে বলেই ইডি সূত্রে খবর। জানা গিয়েছে, ব্যাংক অ্যাকাউন্টের নথি নিয়ে বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিট নাগাদ ইডি দপ্তরে হাজিরা দেন অভিনেতা।

Advertisement

এছাড়া নিয়োগ দুর্নীতি মামলায় এজেন্টকেও ফের তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। শান্তনু বন্দ্যোপাধ্যায়কেও আবারও ইডি দপ্তরে তলব করা হয়েছে। শান্তনু এবং কুন্তল দু’জনেই হুগলির যুব তৃণমূল নেতা। তাদের দু’জনের মধ্যে যোগাযোগ ছিল বলেই জানতে পেরেছেন তদন্তকারী। সে কারণেই কুন্তলের গ্রেপ্তারির পর থেকে একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জেরার মুখে পড়েন শান্তনু।

[আরও পড়ুন: ‘বাঘা যতীন’-এর শুটিং করতে গিয়ে আহত দেব, ব্যান্ডেজ বাঁধা চোখে পোস্ট করলেন ছবি]

শুধুমাত্র বনি সেনগুপ্ত কিংবা এজেন্ট শান্তনুকেই নয়। শুক্রবার কুন্তল ‘ঘনিষ্ঠ’ পার্লার মালকিন সোমা চক্রবর্তীকেও তলব করেছে ইডি। যদিও টাকা লেনদেনের বিষয়টি মেনে নিয়েছেন তিনি। সোমার দাবি, স্রেফ বন্ধুত্বর খাতিরেই ব্যবসা করতে টাকা দিয়েছিলেন কুন্তল। হুগলির যুব তৃণমূল নেতা যে নিয়োগ দুর্নীতি মামলায় জড়িত, তা তাঁর অজানা ছিল বলেও দাবি পার্লার মালকিনের। 

[আরও পড়ুন: দিল্লি যাত্রার শুভেচ্ছা! অনুব্রতকে কটাক্ষ করে ফের ছড়া রুদ্রনীলের, পালটা প্যারোডি কুণালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement