shono
Advertisement

‘বাঘা যতীন’ছবির শুটিংয়ে চোখে গুরুতর আঘাত, এখন কেমন আছেন অভিনেতা দেব?

ওড়িশার জঙ্গলে এক লড়াইয়ের দৃশ্য শুট করতে গিয়ে আহত হয়েছেন দেব।
Posted: 02:07 PM Mar 09, 2023Updated: 02:08 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এখন আমি ভাল আছি!’ দেবের আহত হওয়ার খবর পাওয়ার পর থেকেই দুশ্চিন্তায় ছিলেন তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া জুড়ে দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করছিলেন সবাই। শেষমেশ, সবাইকে স্বস্তি দিয়ে দেব নিজেই জানালেন তিনি এখন ভাল আছেন। ‘বাঘাযতীন’ ছবির শুটিং স্টিল শেয়ার করে দেব লিখলেন, ”সবাইকে ধন্যবাদ এত ভালবাসা এবং শুভেচ্ছা জানানোর জন্য। এই পুজোয় সেরা সিনেমার অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা প্রাণপণে চেষ্টা করছি। আশা করছি, আমাদের এই পরিশ্রমের ফল কিছুতেই বৃথা যাবে না। বাঘাযতীন আপনাদের ভাল লাগবে। ২০২৩-এর পুজোয় আসছে বাঘাযতীন।”

Advertisement

সোশ্যাল মিডিয়ায় দেব যে ছবি পোস্ট করেছেন সেই দৃশ্যের শুটিংয়েই আহত হয়েছেন দেব। ছবিতে দেখা যাচ্ছে ওড়িশার জঙ্গলে এক লড়াইয়ের দৃশ্য শুট করছিলেন দেব। কোলে তাঁর একটি শিশু।

[আরও পড়ুন: কুন্তলের সঙ্গে ‘আর্থিক লেনদেন’, নিয়োগ দুর্নীতি মামলায় অভিনেতা বনি সেনগুপ্তকে জেরা ইডি’র]

ঠিক কী ঘটেছিল?

‘বাঘা যতীন’-এর অ্যাকশন দৃশ্য়ের শুটিং করতে গিয়ে বাম চোখে চোট পেয়েছেন দেব। চিকিৎসকের পরামর্শেই চোখে ব্যান্ডেজ বেঁধে রাখতে হয়েছে তাঁকে। তবে দেবের হাসিমুখ দেখে অনুমান করা যায় এখন তিনি অনেকটা ঠিক আছেন। সুস্থ হলেও হয়তো ফের শুটিং শুরু করবেন।

সংবাদমাধ্যমে দেব জানিয়েছে, ‘চোখের সাদা অংশ অল্প আঘাত লাগে। তবে অস্ত্রপচার করে কাঁটা বার করা হয়েছে। চিকিৎসক শুধু বিশ্রামে থাকতে বলেছেন। ‘

[আরও পড়ুন: একদিন আগেই মেতেছিলেন হোলি সেলিব্রেশনে, সতীশ কৌশিকের প্রয়াণ মানতে পারছে না বলিউড ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement