shono
Advertisement

ইডির জেরার মুখে ছেলে বনি, কী বললেন মা পিয়া সেনগুপ্ত?

বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিট নাগাদ ইডি দপ্তরে হাজিরা দেন অভিনেতা।
Posted: 03:05 PM Mar 09, 2023Updated: 03:10 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতি মামলায় এবার টলিউড অভিনেতাকে জিজ্ঞাসাবাদ। অভিনেতা বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) জেরা করছে ইডি। বৃহস্পতিবার ইডি দপ্তরে হাজিরা দেন তিনি। হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে বলেই ইডি সূত্রে খবর। জানা গিয়েছে, ব্যাংক অ্যাকাউন্টের নথি নিয়ে বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিট নাগাদ ইডি দপ্তরে হাজিরা দেন অভিনেতা।

Advertisement

ইডির জেরার মুখে বনি সেনগুপ্ত, এই বিষয়ে প্রতিক্রিয়া নিতে সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে ফোনে যোগাযোগ করা হয় অভিনেতার মা পিয়া সেনগুপ্তকে। তিনি জানান, ”আমি যতদূর জানি ওকে ডেকেছে কারণ ২০১৭ সালে বনির সঙ্গে একটা ছবি ও কিছু ইভেন্ট নিয়ে কথা বলেছিল কুন্তল। যে ছবিতে বনি অভিনয় করবে এবং প্রযোজনায় কুন্তল। এই কথা হওয়ার পর গাড়ির অ্য়াকাউন্টে কুন্তল টাকা পাঠায়। সেই লিঙ্কটা জন্য়ই হয়তো ইডি ডেকেছে।”

[আরও পড়ুন: পুজোয় আসছে নন্দিতা ও শিবপ্রসাদের ছবি ‘রক্তবীজ’, মিমি-আবির ছাড়া আর থাকছেন কারা?]

প্রসঙ্গত, শুধুমাত্র বনি সেনগুপ্ত কিংবা এজেন্ট শান্তনুকেই নয়। শুক্রবার কুন্তল ‘ঘনিষ্ঠ’ পার্লার মালকিন সোমা চক্রবর্তীকেও তলব করেছে ইডি। যদিও টাকা লেনদেনের বিষয়টি মেনে নিয়েছেন তিনি। সোমার দাবি, স্রেফ বন্ধুত্বর খাতিরেই ব্যবসা করতে টাকা দিয়েছিলেন কুন্তল। হুগলির যুব তৃণমূল নেতা যে নিয়োগ দুর্নীতি মামলায় জড়িত, তা তাঁর অজানা ছিল বলেও দাবি পার্লার মালকিনের।

[আরও পড়ুন: একদিন আগেই মেতেছিলেন হোলি সেলিব্রেশনে, সতীশ কৌশিকের প্রয়াণ মানতে পারছে না বলিউড]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement