shono
Advertisement

ফাঁস শাহরুখের ‘জওয়ান’সিনেমার অ্যাকশন দৃশ্য! সোশ্যাল মিডিয়ার চর্চায় ভাইরাল ভিডিও

ভিডিওটিতে ধু্ন্ধুমার অ্যাকশনের মেজাজে রয়েছেন কিং খান।
Posted: 07:26 PM Mar 10, 2023Updated: 07:26 PM Mar 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’-এর সাফল্যের অভিযান অব্যাহত। ফেব্রুয়ারি মাসেই আবার ‘জওয়ান’ (Jawan) নতুন শিডিউলের শুটিং শুরু করে দিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এদিকে মার্চ মাসেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। দাবি করা হচ্ছে, ভিডিওটি ‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্যের।

Advertisement

ভিডিওটিতে ধু্ন্ধুমার অ্যাকশনের মেজাজে রয়েছেন শাহরুখ খান। বেল্ট জাতীয় এক জিনিস নিয়ে তাঁকে দুষ্টের দমন করতে দেখা যাচ্ছে। আর ঠোঁটে রয়েছে সিগারেট। ‘পাঠান’-এর পর ফের শাহরুখের এমন অ্যাকশন দেখে মুগ্ধ অনুরাগীরা। অনেকেই দাবি করছেন এটি ‘জওয়ান’ সিনেমার দৃশ্য। যদিও শাহরুখ বা ছবির সঙ্গে জড়িত আর কারও কোনও প্রতিক্রিয়া এ বিষয়ে পাওয়া যায়নি।

[আরও পড়ুন: পাওনা শুভশ্রীর অভিনয়, মানুষ আর সময়ের গল্প বলে ‘ইন্দুবালার ভাতের হোটেল]

২০২১ সালে ‘জওয়ান’ ছবির শুটিং শুরু হয়। তারপর বেশ কয়েক দফায় দেশের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে। মাসখানেক আগে আবারও ছবির শুটিংয়ে যোগ দেন শাহরুখ। তিনি ছাড়াও ছবিতে বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণির মতো তারকা রয়েছেন।

জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’ ছবিতে অভিনয় করছেন শাহরুখ। ছবির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন তিনি। পোস্টারে মুখে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গিয়েছে কিং খানকে। গত যে শুটিংয়ের ছবি ভাইরাল হয়েছিল তাতেও শাহরুখের মুখে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। কিন্তু নতুন এই ভিডিওয় বাদশাকে একেবারে ‘দাবাং’ মুডেই দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর কণ্ঠে শুরু ‘ভিড়’ সিনেমার ট্রেলার, লকডাউনের স্মৃতি ফেরালেন ভূমি-রাজকুমাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement