shono
Advertisement

Satish Kaushik: ‘আমার স্বামী বিষ খাইয়ে সতীশ কৌশিককে খুন করতে পারে’, বিস্ফোরক দিল্লির ব্যবসায়ীর স্ত্রীর

তদন্তের নির্দেশ দিল দিল্লি পুলিশ।
Posted: 11:02 AM Mar 12, 2023Updated: 11:56 AM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত সময় গড়াচ্ছে, ততই অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকের মৃত্যুকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধছে। তাঁর ফার্মহাউস থেকে সদ্যই ‘নিষিদ্ধ’ ওষুধের পাতা উদ্ধার হয়েছে। তারই মাঝে ব্যবসায়ী বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভির পাঠানো চিঠি ঘিরে রহস্য আরও জমাট বেঁধেছে। দিল্লি পুলিশ কমিশনারকে পাঠানো ওই চিঠিতে ব্যবসায়ীর স্ত্রীর সন্দেহ, তাঁর স্বামীই হয়তো খুন করেছেন সতীশকে। এই অভিযোগ পাওয়ার পর তদন্তের নির্দেশ দিল দিল্লি পুলিশ। প্রয়োজনে তলব করা হতে পারে সানভিকে। 

Advertisement

সানভির দাবি অনুযায়ী, সতীশ কৌশিক তাঁর স্বামীকে ১৫ কোটি টাকা দিয়েছিলেন। উদ্দেশ্য ছিল দুবাইয়ে কোনও একটি ব্যবসায় লগ্নি করা। পরে অবশ্য সতীশ কৌশিক টাকা ফেরত চান। কিন্তু ওই বিপুল টাকা ফেরত দিতে মোটেও রাজি ছিলেন না বিকাশ। আর সে কারণে কোনও ওষুধ দিয়ে তাঁর স্বামীই হয়তো অভিনেতা-পরিচালককে খুন করেছেন বলেই অভিযোগ ব্যবসায়ীর স্ত্রীর। উল্লেখ্য, এই প্রথমবার নয়। এর আগেও নিজের স্বামীর বিরুদ্ধে প্রশাসনিক সাহায্য দাবি করেছিলেন সানভি। ওইবার অবশ্য বিকাশের বিরুদ্ধে বৈবাহিক ধর্ষণের অভিযোগ তুলেছিলেন তিনি।

[আরও পড়ুন: ১২-১৮ মার্চের Horoscope: সাহায্য করেও বিপদ হতে পারে এই রাশির জাতকের, কী রয়েছে আপনার ভাগ্যে?]

উল্লেখ্য, গত বৃহস্পতিবার অভিনেতা অনুপম খেরের টুইটের মাধ্যমে সতীশ কৌশিক জানতে পারে গোটা দেশ। জানা গিয়েছে, তার আগে হোলি পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেতা-পরিচালক। মালুর ফার্মহাউসেই পার্টি হয়েছিল। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। ওই ফার্মহাউস থেকেই ‘নিষিদ্ধ’ ওষুধ বাজেয়াপ্ত করা হয়। যদিও তাঁর ময়নাতদন্ত রিপোর্টে জানা গিয়েছে, হৃদরোগেই মৃত্যু হয়েছে সতীশের। পরিবারের তরফেও খুনের অভিযোগ দায়ের হয়নি। তবে সব দিক খতিয়ে দেখে তদন্তের নির্দেশ দিল দিল্লি পুলিশ।

[আরও পড়ুন: ফের বন্দে ভারত এক্সপ্রেসে ‘হামলা’, পাথরের ঘায়ে ভাঙল জানলার কাচ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement