shono
Advertisement

‘জীবনে একটা ED/CBI-এর ডাক পেলাম না…’, আক্ষেপের ছলে বনিকে খোঁচা শ্রীলেখার

রবিবারই ফেসবুকে কথাগুলি লিখেছেন অভিনেত্রী।
Posted: 05:58 PM Mar 12, 2023Updated: 05:58 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সদা সক্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এবার নাম না করেই অভিনেতা বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) কটাক্ষ করলেন তিনি। অক্ষেপের ছলেই ব্যঙ্গ করে অভিনেত্রী লিখলেন, “জীবনে একটা ED/CBI-এর ডাক পেলাম না।”

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গত বৃহস্পতিবার প্রায় সাড়ে চার ঘণ্টা ধরে বনি সেনগুপ্তকে জেরা করে ইডি। হুগলির তৃণমূল (TMC)যুবনেতা কুন্তল ঘোষের সঙ্গে বনির আর্থিক লেনদেনের প্রমাণ পেয়ে তাঁকে তলব করেন কেন্দ্রীয় তদন্তকারীরা। কুন্তলের সঙ্গে টাকা লেনদেনের বিষয়টি স্বীকার করে নেন বনি। অভিনেতা জানান, কুন্তলের সঙ্গে তাঁর পরিচয় আয়োজকদের মাধ্যমে। ব্যক্তিগত স্তরে বন্ধুত্ব হওয়ায় তাঁর থেকে গাড়ি কেনার টাকা নিয়েছিলেন। কিন্তু তার বদলে একাধিক ইভেন্ট, স্টেজ শো করে দেন। ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা লেনদেন হয়েছিল বলেই দাবি বনির।

[আরও পড়ুন: শ্যাম বেনেগলের অসুস্থতা নিয়ে বিভ্রান্তিকর খবর, মুখ খুললেন মেয়ে পিয়া]

এই ঘটনার রেশ ধরেই রবিবার ফেসবুকে শ্রীলেখা লেখেন, “জীবনে একটা ED/CBI-এর ডাক পেলাম না। রোজ ভ্যালি থেকে কুন্তল… কী করলাম ছিঃ ছিঃ। সেই কবেকার পুরনো ভারনা ফ্লুইডিক আর পরের ছবির অর্থ বিনিয়োগকারী / প্রযোজকের আশায়। ধুর ধুর…পতিবাদ থুড়ি প্রতিবাদ করছি…।”

এদিকে ইডির জেরার পর বনি জানিয়েছিলেন, কুন্তল ঘোষ (Kuntal Ghosh) নিয়োগ দুর্নীতিতে জড়িত, তা জানলে টাকা তিনি নিতেন না। কুন্তলের থেকে টাকা নেওয়া ঠিক হয়নি বলেও জানান অভিনেতা। তবে ইডির নজরে তাঁর বিদেশ ভ্রমণও রয়েছে বলে খবর।

[আরও পড়ুন: সিনেমা, মঞ্চেই শুধু শ্রদ্ধা, অবহেলিত নটী বিনোদিনীর নামফলক! গর্জে উঠলেন অভিনেত্রী সুদীপ্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement