shono
Advertisement

Deepika Padukone: পরনে কালো বল গাউন ও হিরের গয়না, অস্কারের মঞ্চে সৌন্দর্যের দ্যুতি ছড়ালেন দীপিকা

আটের দশকের হলিউড অভিনেত্রীর বেশে ধরা দেন অভিনেত্রী।
Posted: 12:00 PM Mar 13, 2023Updated: 04:47 PM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

Advertisement

এবার অস্কারের মঞ্চ। কালো পোশাকে ঠিক যেন আটের দশকের হলিউড অভিনেত্রীর সাজে ধরা দিলেন রণবীর ঘরনি। দীপিকা মঞ্চে উঠতেই হাততালিতে ফেটে পড়েন দর্শকেরা। তাতেই স্পষ্ট ভারতের পাশাপাশি বিদেশের মাটিতে সমান জনপ্রিয় অভিনেত্রী।

প্রেজেন্টার হিসাবে দীপিকাকে যে অস্কারের মঞ্চে দেখা যাবে, তা শোনা গিয়েছিল আগেই। কেমন সাজে ধরা দেবেন অভিনেত্রী, তা নিয়ে অনুরাগীদের মধ্যে চলছিল জোর আলোচনা। যেন সেই জল্পনারই অবসান হল। অস্কারের মঞ্চে যাওয়ার সাজ কেমন হল, সোশ্যাল মিডিয়ায় সেই ছবি নিজেই পোস্ট করেন দীপিকা।

[আরও পড়ুন: ‘বনিকে চিনতামই না’, অভিনেতার বিতর্কিত গাড়ি নিয়ে মুখ খুললেন বর্তমান মালিক]

পরনে লুই ভিত্তোর কালো রংয়ের বল গাউন। হাতে কালো গ্লাভস। সঙ্গে হালকা মেকআপ। পরেছিলেন ন্যুড লিপস্টিক। চোখে উইংড আইলাইনার। চুলে মেসি বান। সবমিলিয়ে মোহময়ী দীপিকা। অভিনেত্রীর বাঁ কানের নিচে নজর কেড়েছে একটি ছোট্ট ট্যাটু। যাতে লেখা ‘৮২ ডিগ্রি ই’। এটি হল দীপিকার নিজস্ব প্রসাধনী সামগ্রী সংস্থার নাম। 

এবার আসা যাক গয়নার কথায়। গলায় মানানসই হিরের নেকলস। তার সঙ্গে একটি লকেট। সেটি পোখরাজের। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। ঠিক যেন আটের দশকের হলিউড অভিনেত্রী।

‘নাতু নাতু’ গানের ঘোষণা করেন দীপিকা। তাঁকে দেখে হাততালিতে ফেটে পড়ে গোটা অনুষ্ঠানস্থল। দীপিকার জনপ্রিয়তা যে দেশ বিদেশে প্রায় সমান, তা যেন আরও একবার স্পষ্ট হল। দর্শকাসনে বসে থাকাকালীন আবেগতাড়িত হয়ে কেঁদেও ফেলেন রণবীর ঘরনি।

অস্কারের মঞ্চে সেরা ডকুমেন্টারি শর্ট সাবজেক্ট হিসাবে পুরস্কৃত হয়েছে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। গোটা বিশ্বকে হারিয়ে জয়ী দুই নারী। অস্কারের মঞ্চে মোহময়ী রূপে ধরা দেন পরিচালক কার্তিকি গনজালভেজ। একজন ভারতীয় নারী হিসাবে ট্র্যাডিশনাল শাড়ি পরে মঞ্চে ওঠেন প্রযোজক গুনিত মুঙ্গার।

কালো পোশাকে ধরা দেয় টিম ‘আরআরআর’।

[আরও পড়ুন: ব্যতিক্রমী অস্কার, সেরার শিরোপা বিশ্বের নানা প্রান্তের শিল্পীদের, দেখুন সম্পূর্ণ তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement