shono
Advertisement

Satish Kaushik: খুন হয়েছেন সতীশ কৌশিক? মুখ খুললেন অভিনেতা-পরিচালকের স্ত্রী

সম্প্রতি দিল্লির ব্যবসায়ীর স্ত্রী দাবি করেন, তাঁর স্বামীই হয়তো সতীশ কৌশিককে খুন করেছে।
Posted: 01:31 PM Mar 13, 2023Updated: 04:37 PM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে ক্রমশ বাড়ছে জটিলতা। হৃদরোগে মৃত্যু নাকি খুন করা হয়েছে তাঁকে, তা নিয়ে চলছে জোর তদন্ত। তারই মাঝে মুখ খুলে দিল্লির ব্যবসায়ীকে ক্লিনচিট দিলেন সতীশ কৌশিকের স্ত্রী।

Advertisement

সম্প্রতি সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে দিল্লি পুলিশ কমিশনারকে একটি চিঠি লেখেন ব্যবসায়ী বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি। তিনি দাবি করেন, সতীশ কৌশিক তাঁর স্বামীকে ১৫ কোটি টাকা দিয়েছিলেন। উদ্দেশ্য ছিল দুবাইয়ে কোনও একটি ব্যবসায় লগ্নি করা। পরে অবশ্য সতীশ কৌশিক টাকা ফেরত চান। কিন্তু ওই বিপুল টাকা ফেরত দিতে মোটেও রাজি ছিলেন না বিকাশ। আর সে কারণে কোনও ওষুধ দিয়ে তাঁর স্বামীই হয়তো অভিনেতা-পরিচালককে খুন করেছে। এরপরই দিল্লি পুলিশ তদন্তের নির্দেশ দেয়।

[আরও পড়ুন: বিচারপতি গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ, হাই কোর্টের ডিভিশন বেঞ্চে SSC গ্রুপ সি’র ৮৪২ চাকরিহারা]

অভিযোগের প্রসঙ্গে মুখ খুলে নিজেকে নির্দোষ বলে আগেই দাবি করেছিলেন ওই ব্যবসায়ী। এবার তাঁর পাশে দাঁড়ালেন অভিনেতা-পরিচালকের স্ত্রী শশী। তাঁর দাবি, সতীশ কৌশিকের মৃত্যু হয়েছে হৃদরোগে। তাঁকে খুন করা হয়নি। ব্যবসায়ী বিকাশ মালু যথেষ্ট উচ্চবিত্ত। তাই তাঁকে ১৫ কোটি টাকা ধার দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। বিকাশ মালু এবং সতীশ কৌশিক দু’জন একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। ওই ব্যবসায়ীর স্ত্রী অপপ্রচার করে অর্থ আদায়ের চেষ্টা করছেন বলেও অভিযোগ সতীশ কৌশিকের স্ত্রী। ব্যবসায়ীর স্ত্রীকে জেরা করার দাবিও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘বোমা মেরে মঞ্চ উড়িয়ে দেব’, ধর্মতলায় ডিএ অনশনমঞ্চে হুমকি পোস্টার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement