shono
Advertisement

নিন্দুক থেকে প্রশংসক! অস্কারের মঞ্চে দীপিকাকে দেখেই ভোলবদল কঙ্গনার, কী লিখলেন?

ডলবি থিয়েটারে 'নাতু নাতু' গানের প্রেজেন্টার হিসেবে দেখা গিয়েছে দীপিকাকে।
Posted: 03:21 PM Mar 13, 2023Updated: 03:21 PM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সময় যে দীপিকার সমালোচনায় মুখর ছিলেন, আজ সেই দীপিকার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অস্কারের মঞ্চে ‘নাতু নাতু’ গানের প্রেজেন্টার হিসেবে দেখা গিয়েছে বলিউডের ‘মস্তানি’কে। সেই ভিডিও শেয়ার করে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কঙ্গনা।

Advertisement

সুশান্ত কাণ্ড হোক কিংবা কৃষক আন্দোলন, যেকোনও ইস্যুতেই নিজের টুইটার হ্যান্ডেলে বারেবারে মুখ খুলেছেন কঙ্গনা। এর আগে সিএএ বিরোধী আন্দোলন নিয়েও টুইট করেছিলেন। ‘‌‘‌সিএএ নিয়ে জেএনইউয়ের পড়ুয়ারা যে ভুল বুঝিয়েছিল, মিথ্যে বলেছিল, তা এখন প্রমাণিত। ওরা নিজেরাই স্বীকার করে নিয়েছে যে, ওরা হিংসা, মিথ্যা আর সন্ত্রাস ছড়িয়েছে। এবার কি ওই ফিল্মি জোকারগুলো, যারা ওই ছাত্রছাত্রীদের সমর্থন করতে গিয়েছিল, তারা ক্ষমা চাইবে! আর চাইলেও দিল্লি হিংসার ঘটনায় যাদের প্রাণহানি হয়েছে, তাদের ক্ষতিপূরণ কে দেবে!’‌’‌ টুইটারে জেএনইউয়ের পড়ুয়াদের সমর্থনকারীদের ‘সন্ত্রাসবাদী’ও বলেছিলেন কঙ্গনা।

[আরও পড়ুন: ‘মাতৃভূমির জন্য’ অস্কারের মঞ্চে বার্তা, মন জিতলেন ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর পরিচালক]

ঘটনাচক্রে জেএনইউ পড়ুয়াদের পাশে যে তারকারা সেই সময় ছিলেন তাঁদের মধ্যে অন্যতম দীপিকা। পড়ুয়াদের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। সুতরাং কঙ্গনার নিশানায় তিনিও ছিলেন। এমনকী অবসাদ নিয়েও একবার দীপিকাকে পরোক্ষে কটাক্ষ করেছিলেন কঙ্গনা।

তবে সময়ের ফেরে আজ দীপিকা অস্কারের মঞ্চের প্রেজেন্টার হয়েছেন। আর তাঁর ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “কী সুন্দর দেখাচ্ছে দীপিকা পাড়ুকোনকে, গোটা দেশের সম্মান দুই কোমল কাঁধে নিয়ে এভাবে সকলের সামনে গিয়ে দাঁড়িয়ে এত সুন্দর আর আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলা মোটেও সহজ কাজ নয়। দীপিকা প্রমাণ করে দিলেন ভারতীয় নারীরাই সেরা।

[আরও পড়ুন: ব্যতিক্রমী অস্কার, সেরার শিরোপা বিশ্বের নানা প্রান্তের শিল্পীদের, দেখুন সম্পূর্ণ তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement