shono
Advertisement

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ দেখে মুগ্ধ শাহরুখ, টুইটারে শুভেচ্ছা জানালেন অনির্বাণকেও

রানির প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড।
Posted: 02:15 PM Mar 17, 2023Updated: 02:15 PM Mar 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড এখন একেবারেই রানিময়। আর হবে নাই বা কেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই রানির প্রশংসায় পঞ্চমুখ গোটা বলিউড। ছবিতে রানির দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ খোদ শাহরুখ খান। তাই তো ছবি দেখার পরই টুইটে রানিকে উদ্দেশ্য করে শাহরুখ লিখলেন, ‘একেবারে রানির মতোই উজ্জ্বল তুমি। গোটা টিমের দারুণ কাজ। পরিচালক অসীমা এক মায়ের লড়াইকে দারুণভাবে তুলে ধরেছেন। এই ছবি একেবারেই মাস্ট ওয়াচ।” রানির পাশাপাশি টলিউড অভিনেতা অনির্বাণের অভিনয়ও যে মুগ্ধ করেছে শাহরুখকে, তা কিন্তু স্পষ্ট হয়েছে টুইটে। শাহরুখ তাঁর এই টুইটে ট্য়াগ করেছেন অনির্বাণ ভট্টাচার্যকে।

Advertisement

: সময় যত গড়াচ্ছে ততই চড়ছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবি নিয়ে উত্তেজনার পারদ। দুই সন্তানকে নিজের কোলে ফিরে পাওয়ার বাস্তব কাহিনিকে কেমনভাবে তুলে ধরা হল পর্দায়, তার সাক্ষী হতে চান বহু সিনেপ্রেমী। অবশ্য তার জন্য আরও একটা রাত অপেক্ষা করতেই হবে। কারণ ছবি মুক্তি আগামী ১৭ মার্চ, শুক্রবার। তবে প্রিমিয়ারে ইতিমধ্যেই রানি মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্যের ছবিটি দেখে ফেলেছেন কিংবদন্তি অভিনেত্রী রেখা। ছবি দেখে এককথায় আপ্লুত তিনি।

[আরও পড়ুন: ‘ভারত থেকে সব ভুলভাল ছবি পাঠানো হচ্ছে!’, অস্কার নিয়ে বিস্ফোরক এ আর রহমান]

ছবির প্রিমিয়ারের পর রেখা বলেন, “যেমন আনন্দের তেমনই আবার হৃদয় নিংড়ে নেওয়া ছবি। নিজের সন্তানের জন্য একজন মায়ের লড়াইকে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন রানি। ‘বাংলার বাঘিনী’র অভিনয় আমাকে মুগ্ধ করল। এই ছবিটি ‘মাদার ইন্ডিয়া’ শব্দটির আসল অর্থ বোঝাতে পারবে সকলকে। রানি যেন মা দুর্গার ভাবমূর্তিকে নিজের চরিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন।” তাঁর আশা, রানির অভিনয়ের গভীরতা সকলের হৃদয় স্পর্শ করবে।

রেখার মতে, পৃথিবীতে মায়ের থেকে বড় শক্তি যে আর হয় না, সে কথা আরও একবার মনে করাতে বাধ্য ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবি। প্রিমিয়ার শেষে বেরিয়ে রানিকে জড়িয়ে ধরেন রেখা। রানির পাশাপাশি ছবিতে নরওয়ের আইনজীবীর ভূমিকায় থাকা জিম সর্ভেরও প্রশংসা করেছেন কিংবদন্তি অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ভণ্ডামোর ক্ষেত্রেও তাঁর প্রতিভার তুলনা হয় না!’, জন্মদিনে কবীর সুমনকে খোঁচা তসলিমার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement