shono
Advertisement

‘চারদিকে এত দুর্নীতি…’, শব্দবাণে কাকে বিঁধলেন অঙ্কুশ?

সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে কথাগুলি লিখেছেন অভিনেতা।
Posted: 08:07 PM Mar 18, 2023Updated: 08:07 PM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতি নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। তাতে টলিউডেরও নাম জড়িয়েছে। কুন্তলের থেকে টাকা নিয়ে বিপাকে পড়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। টাকা বনি ফিরিয়ে দিয়েছেন বটে, তার জন্য ইডির জেরার মুখে পড়তে হয়েছে তাঁকে। এমন পরিস্থিতিতেই ‘দুর্নীতি’ শব্দটি উঠে এল টলিউডের আরেক অভিনেতা অঙ্কুশ হাজরার (Ankush Hazra) পোস্টে।

Advertisement

আগামী ১৪ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে অঙ্কুশ, ঐন্দ্রিলা, রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য অভিনীত ‘লাভ ম্যারেজ’ (Love Marriage)। ছবির প্রচারের জন্য ‘ঠাকুমার আদর’ এক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সেকথা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন অঙ্কুশ। যার ক্যাপশনে লেখেন, “চারদিকে এত দুর্নীতি চলুন একটু ভালবাসা আদানপ্রদান করি।” এই এক ক্যাপশনেই প্রশ্ন ওঠে, নিজের শব্দবাণের মাধ্যমে পরোক্ষে কি চলতি নিয়োগ দুর্নীতি নিয়ে খোঁচা দিলেন টলিউড তারকা?


[আরও পড়ুন: ‘তৃতীয় সাক্ষাতেই ধর্ষণ করেছিল’, ফের অনুরাগ কশ্যপের বিরুদ্ধে বিস্ফোরক বাঙালি অভিনেত্রী]

সে যাই হোক, অঙ্কুশের ঘোষণা করা ‘ঠাকুমার আদর’ প্রতিযোগিতাটিও বেশ আকর্ষক। এতে ঠাকুমা কিংবা দিদিমাকে নিয়ে ছোট্ট ভিডিও তৈরি করতে হবে। আর তা তারকা কিংবা ঐন্দ্রিলাকে ট্যাগ করে শেয়ার করতে হবে। ঠাকুমা কিংবা দিদিমা না থাকলে তাঁদের ছবি দিয়ে গল্প শুনিয়ে ছোট্ট ভিডিও তৈরি করা যেতে পারে। এই ভিডিওগুলি থেকে কয়েকজনকে বেছে নেওয়া হবে। আর তাঁদের সঙ্গে দেখা করবে ‘লাভ ম্যারেজ’ টিম।

আদ্যোপান্ত হাসির মোড়কে ‘লাভ ম্যারেজ’-এর গল্প সাজিয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকী। পয়লা বৈশাখের অবসরেই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। কাহিনি ও সংলাপ পদ্মনাভ দাশগুপ্তর। সংগীত পরিচালনায় স্যাভি। আর ছবিতে অঙ্কুশের ‘বম্মা’র ভূমিকায় রয়েছেন সোহাগ সেন।

[আরও পড়ুন: লকডাউনের ঘোষণা শুনেই কী করেছিলেন? কলকাতায় এসে জানালেন রাজকুমার রাও ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement