shono
Advertisement

বিয়েতে পাকিস্তানি ডিজাইনারের লেহেঙ্গা কেন? স্বরা ভাস্করকে তীব্র কটাক্ষ নেটদুনিয়ার

বিয়েটাও তো লাহোরে করলেই পারতেন। কটাক্ষ নেটাগরিকদের।
Posted: 09:25 PM Mar 21, 2023Updated: 09:25 PM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফাহাদ আহমদকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার পর থেকে বারবার বিতর্কের মুখে পড়তে হচ্ছে স্বরা ভাস্করকে। এবারও নতুন ছবি সামনে আসতেই কটাক্ষের শিকার বলিউড অভিনেত্রী।

Advertisement

এবার কী করলেন স্বরা? আসলে গত রবিবার ওয়ালিমা অনুষ্ঠানের আয়োজন করেছিল ফাহাদের পরিবার। সেখানেই পাকিস্তানি ডিজাইনার আলি জিশানের তৈরি পোশাক পরে হাজির হন স্বরা। অফহোয়াইট রঙের এমব্রয়ডারির কাজ করা লেহেঙ্গা চোলিতে নজর কাড়েন অভিনেত্রী। কিন্তু তাঁকে দেখতে সুন্দর লাগলেও স্বরার এই আচরণ মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। কারণ পাক ডিজাইনার লেহেঙ্গাটি তৈরি করে এসেছেন লাহোর থেকে! আর এতেই যাবতীয় বিতর্কের সূত্রপাত।
অনেকেই প্রশ্ন তুলেছেন, কেন পাক ডিজাইনারকে দিয়েই পোশাক বানালেন অভিনেত্রী? ভারতীয় ফ্যাশন ডিজাইনারের কি অভাব ছিল? অনেকে আবার কটাক্ষের সুরে বলেন, বিয়েটাও তো ভারতে না করে লাহোরে করলেই পারতেন।

[আরও পড়ুন: বাংলাকে ‘বঞ্চনা’ কেন্দ্রের, প্রতিবাদে আগামী সপ্তাহে কলকাতায় ধরনা কর্মসূচি মুখ্যমন্ত্রীর]

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি ফাহাদ আহমদের সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন স্বরা ভাস্কর। এক মাসের মধ্যে আবার দিল্লিতে দিদিমার বাড়িতে স্বরা সেরে ফেলেন সামাজিক বিয়ে। গায়ে হলুদ থেকে সংগীত সব অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিয়ের নানা অনুষ্ঠানের ছবি। তবে ভাইয়াকে সাঁইয়া বানানোর জন্য স্বরাকে কম সমালোচনা শুনতে হয়নি। এবার পোশাক নিয়ে বিতর্কের মুখে তিনি।

[আরও পড়ুন: মমতার সঙ্গে লড়তে হলে নিজেদের ঐক্যবদ্ধ করুন, সুকান্তদের নির্দেশ অমিত শাহর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার