shono
Advertisement

ডালভাত, পটলের দোরমা! প্রদীপ সরকারের সঙ্গে ভোজ, বাঙালি আবেগ উসকে স্মৃতিকাতর কঙ্গনা

কী লিখলেন কঙ্গনা?
Posted: 12:18 PM Mar 24, 2023Updated: 12:48 PM Mar 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক প্রদীপ সরকারের মৃত্যুর খবর মেনেই নিতে পারছে না বিনোদন জগতের মানুষরা। হনসল মেহেতা থেকে অজয় দেবগণ, ঋতুপর্ণা সেনগুপ্ত, রাইমা সেন সবাই পরিচালকের মৃত্য়ুর খবর শুনে বাকরুদ্ধ। নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় পরিচালককে শেষশ্রদ্ধা জানিয়েছেন তাঁরা। আর এবার একেবারে অন্যরকম কায়দায় পরিচালক প্রদীপ সরকারকে শ্রদ্ধা জানালেন কঙ্গনা রানাউত। টুইটারে একটি ভিডিও শেয়ার করে পরিচালকের স্মৃতিতে ভাসলেন কঙ্গনা।

Advertisement

শুক্রবার পরিচালক প্রদীপ সরকারের প্রয়াণের খবর কানে আসতেই একটি ভোজের ভিডিও পোস্ট করলেন কঙ্গনা। যেখানে দেখা গেল ডালভাত, পটলের দোরমার মতো নানা বাঙালি খাবারের সমাহার ডাইনিং টেবিলে। কঙ্গনা লিখলেন, ”প্রদীপ সরকার জানতেন আমি বাঙালি খাবার খেতে খুব ভালবাসি। যখন নটী বিনোদিনী ছবি নিয়ে আলাপ আলোচনা চলছিল, সেই সময়ে এই ভিডিও তোলা হয়েছে। নিজে হাতে করে আমাকে খাবার পরিবেশন করেছিলেন প্রদীপ দাদা। খুব শীঘ্রই মুম্বইয়ে আমাদের দেখা করার কথা ছিল। তাঁর প্রয়াণের খবরে আমার হৃদয় একেবারে ভেঙে গিয়েছে। এই শোক কাটিয়ে ওঠা খুব কষ্টকর।”

[আরও পড়ুন: ‘আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলছে!’, প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা শাকিবের]

সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। প্রদীপ সরকারের দুটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন ঋতুপর্ণা। সেই সুবাদেই প্রদীপ সরকারের সঙ্গে আলাপ। শোক প্রকাশ করেছেন টলিউডে পরিচালক অরিন্দম শীল, অনীক দত্তের মতো ব্যক্তিত্বরা।

[আরও পড়ুন: আপ নেতা রাঘব চাড্ডাকে মন দিয়েছেন পরিণীতি! ক্যামেরার সামনেই পোজ দিলেন হাসিমুখে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement