shono
Advertisement

এল ক্লাসিকোর মাঠে প্রথমবার অরিজিৎ সিংয়ের গান, ইতিহাস গড়ে কী প্রতিক্রিয়া গায়কের?

গত ১৫ মার্চ প্রকাশ্যে এসেছে অরিজিতের এই নতুন মিউজিক ভিডিও।
Posted: 06:09 PM Mar 26, 2023Updated: 06:11 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিহাস গড়লেন অরিজিৎ সিং (Arijit Singh)। সেই খবর এতদিনে জানা গেল। কিছুদিন আগেই রিয়াল মাদ্রিদ ও এফসি বার্সেলোনার এল ক্লাসিকো ম্যাচ ছিল। আর সেখানেই নজির গড়েছেন বঙ্গসন্তান। লা লিগার সেই হাই প্রোফাইল ম্যাচ চলাকালীনই স্টেডিয়ামে ভেসে ওঠে অরিজিৎ ও তাঁর নতুন গান ‘বৈরিয়া’র নাম।

Advertisement

গত ১৫ মার্চ প্রকাশ্যে এসেছে অরিজিতের এই নতুন মিউজিক ভিডিও ‘বৈরিয়া’। অমিতাভ ভট্টাচার্যর লেখা কথায় সুর সাজিয়েছেন গোল্ডি সোহেল। এই গান ও গায়ক অরিজিৎ সিংয়ের নাম ভেসে উঠেছিল লা লিগার (La Liga) ম্যাচ চলাকালীন। যেখানে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা অবস্থায় খেলতে নেমেছিল বার্সেলোনা। ট্রফির দৌড়ে টিকে থাকার লড়াই ছিল রিয়াল মাদ্রিদের। শেষ হাসি বার্সেলোনাই হাসে। তবে ভারতীয়দের কাছে, বিশেষ করে বাঙালিদের কাছে এই ম্যাচ অন্য কারণে স্মরণীয় হয়ে থাকল। কারণ ম্যাচ চলাকালীনই মাঠের ডিজিটাল প্যারামিটার বোর্ডে ভেসে উঠেছিল অরিজিতের নাম।

[আরও পড়ুন: ‘বলেছিলাম নিজেকে শেষ করে দিও না’, সুশান্তের কথা বলতে গিয়ে কাঁদলেন স্মৃতি ইরানি]

বিদেশের মাটিতে আন্তর্জাতিক ম্যাচ চলাকালীন হয়তো এই প্রথম কোনও হিন্দি গান ক্যাম্প ন্যু-র ডিজিটাল প্যারামিটার বোর্ডে দেখা গেল। এতে খুশি অরিজিৎ। বলেন, ‘আমি খুশি যে বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যু আমার গান জায়গা করে নিয়েছে। অনন্দের এই মুহূর্তের জন্য আমি সেই শ্রোতাদের কাছে কৃতজ্ঞ যাঁরা গানটির সঙ্গে একাত্ম বোধ করেছেন।’

উল্লেখ্য, কিছুদিন আগে লা লিগার সঙ্গে দেবের ‘গোলন্দাজ’ সিনেমার নামও জড়িয়ে গিয়েছিল। ছবির পোস্টারে রবার্ট লেওনডস্কির মুখ এডিট করে লাগানো হয়েছিল। আর তা শেয়ার করা হয়েছিল লা লিগার অফিশিয়াল পেজে। কিন্তু কেন এমনটা হচ্ছে? মনে করা হচ্ছে, অনেক দিন ধরেই ভারত তথা বাংলার বাজার ধরার চেষ্টা করছে বিদেশি লিগগুলি। লা লিগা থেকে প্রিমিয়ার লিগ, প্রত্যেকেই নিজেদের মতো প্রচার চালাচ্ছে। বার্সেলোনা বনাম রিয়াল মাদ্রিদের এল ক্লাসিকোও হয়েছে ভারতীয় সময়ের কথা মাথায় রেখে। এমনকী বাংলা ও দেশের বিভিন্ন উৎসব পার্বণেও এই লিগের তরফে আসে শুভেচ্ছা। 

[আরও পড়ুন: ভোজপুরী অভিনেত্রীর রহস্যমৃত্যু, বারাণসীর হোটেলে উদ্ধার ঝুলন্ত দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement