shono
Advertisement

বাঙালি অভিনেত্রীর সঙ্গে নাইট পার্টি আরিয়ানের, কে এই লাস্যময়ী? দেখুন ভিডিও

মাদক মামলা অতীত হতেই শাহরুখপুত্রের পার্টির পালা শুরু হয়ে যায়।
Posted: 12:30 PM Mar 27, 2023Updated: 12:36 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলার স্মৃতি অতীত হতেই আরিয়ান খানের (Aryan Khan) নাইট পার্টির পালা শুরু হয়ে গিয়েছে। এবার শাহরুখপুত্রের সঙ্গে চুটিয়ে পার্টি করতে দেখা গেল লাস্যময়ী এক বাঙালি অভিনেত্রীকে। তাতেই শোরগোল নেটদুনিয়ায়।

Advertisement

২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে মাদক যোগের অভিযোগে আটক করা হয়েছিলেন আরিয়ানকে। পরে তাঁকে গ্রেপ্তার করে সমীর ওয়াংখেড়ের টিম। ওয়াংখেড়ের নেতৃত্বেই আরিয়ান মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান শাহরুখপুত্র। পরে তাঁকে আদালতের পক্ষ থেকেও ক্লিনচিট দেওয়া হয়।

[আরও পড়ুন: অভিনেত্রী আকাঙ্খা দুবের মৃত্যুরহস্যে নয়া মোড়, নেটিজেনদের নিশানায় তারকা প্রেমিক]

পাসপোর্ট ফেরত পাওয়ার পর বাবার সঙ্গে লন্ডনে যান। সেখানকার নাইট ক্লাবে সময় কাটাতে গিয়ে ক্যামেরাবন্দি হন তারকাপুত্র। তার কিছুদিন পর দেশে ফেরেন। আর দেশে ফিরেও আরিয়ান পার্টি মেজাজ বজায় রাখেন। ক্যাটরিনা কাইফের বোন ইজাবেলের সঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁকে।

এবার বাঙালি অভিনেত্রী নায়রা বন্দ্যোপাধ্যায়ের (Nyra Banerjee) সঙ্গে পার্টি করতে দেখা গেল আরিয়ানকে। নায়রার আসল নাম মধুরিমা। ‘দিব্যা দৃষ্টি’, ‘পিশাচিনী’র মতো একাধিক হিন্দি সিরিয়ালের পাশাপাশি দক্ষিণী ছবিতেও তিনি অভিনয় করেছেন। অভিনেত্রী মধুরিমা তুলির সঙ্গে যাতে তাঁকে দর্শকরা গুলিয়ে না ফেলেন সেই কারণেই নাম পালটে ফেলেছিলেন। আরিয়ানের সঙ্গে পার্টিতে বেশ বিন্দাস মুখে ছিলেন লাস্যময়ী অভিনেত্রী। তিনিই আপলোড করেছেন ভিডিও।

[আরও পড়ুন: ছেলের অন্নপ্রাশনের টাকা নিয়ে উধাও ক্যাটারার, প্রতারিত চিকিৎসক সেলের তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement