shono
Advertisement

‘ভাগ্যিস প্রিয়াঙ্কার পরিণতি সুশান্তের মতো হয়নি’, মন্তব্য জাতীয় পুরস্কারজয়ী সম্পাদকের

টুইটারে 'দেশি গার্ল'-এর সমর্থনে কী লিখলেন তিনি?
Posted: 08:44 PM Mar 28, 2023Updated: 08:44 PM Mar 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন বলিউড ছেড়েছিলেন। তা জানাতে গিয়েই গ্ল্যামার দুনিয়ার দুর্নীতি ফাঁস করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা রানাউত, বিবেক অগ্নিহোত্রীরা। এবার প্রিয়াঙ্কার বক্তব্য সমর্থন করে বিস্ফোরক মন্তব্য করলেন জাতীয় পুরস্কারজয়ী সম্পাদক তথা চিত্রনাট্যকার অপূর্ব আসরানি।

Advertisement

‘সত্যা’, ‘শাহিদ’, ‘সিটিলাইটস’, ‘আলিগড়’-এর মতো সিনেমার সম্পাদনার দায়িত্ব সামলেছেন অপূর্ব। সম্প্রতি ‘ক্রিমিনাল জাস্টিস: বিহাউন্ড ক্লোজড ডোরস’ চিত্রনাট্য লেখার জন্য ফিল্মফেয়ারও পেয়েছেন। প্রিয়াঙ্কার সাক্ষাৎকার শেয়ার করে তিনি লেখেন, “অবশেষে, প্রিয়াঙ্কা যা প্রকাশ্যে আনলেন তা সকলেই জানত কিন্তু কেউ একটা কথাও বলেনি। না কোনও উদারপন্থী, না কোনও নারীবাদী। বরং তাঁরা সেই মানুষগুলোকেই গৌরবান্বিত করেছে যারা প্রিয়াঙ্কাকে ধ্বংস করতে চেয়েছিল। ওর (প্রিয়াঙ্কার) সবচেয়ে বড় জয় এটাই যে ওর পরিণতি সুশান্ত সিং রাজপুত বা পারভিন ববির মতো হয়ে যায়নি।”

[আরও পড়ুন: ‘পাঠানে’র সাফল্যে মজেছেন শাহরুখ, নতুন গাড়ির পর এবার ঘর সাজানোর পরিকল্পনা বাদশার!]

বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে ইন্ডাস্ট্রির বহু মানুষের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই আমেরিকায় এসে গান গাইলাম। তবে বুঝলাম অভিনয়টাই আমি ভাল পারি। গান নয়। কিন্ত গানের জন্য পরিচিত পেয়েছিলাম। পরে একের পর এক অডিশন দিয়ে অভিনয়ে সুযোগ পাই”, এমনই মন্তব্য করেন প্রিয়াঙ্কা।


প্রিয়াঙ্কার এই সাক্ষাৎকারে পড়ে ফের বলিউড তথা করণ জোহরের প্রতি বিষ উগরে দেন কঙ্গনা। প্রিয়াঙ্কা একাই নায়কদেরকে জব্দ করছিল, সেটা সহ্য করতে পারছিল না বলিউডের মুভি মাফিয়া করণ। তাই প্ল্যান করে প্রিয়াঙ্কাকে একঘর করা হয়। এমনই অভিযোগ করেন তিনি। বলিউডের ‘বুলি গ্যাং’কে হারিয়ে সত্যিকারের স্টার হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। এমনটাই লিখেছেন বিবেক অগ্নিহোত্রী।

[আরও পড়ুন: ফের একান্তে মালদ্বীপে দেব-রুক্মিণী, সমুদ্রের ধারে রোম্যান্সে মাতলেন টলিউডের এই মিষ্টি জুটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement