shono
Advertisement

‘গল্পহীন ভিডিও গেম পাঠান’, পাকিস্তানি তারকার মন্তব্যে ক্ষুব্ধ নেটিজেনরা

আমাজন প্রাইমে ছবিটি দেখেন ওই তারকা।
Posted: 09:14 PM Mar 28, 2023Updated: 09:14 PM Mar 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় বিস্ফোরণ ঘটানোর পর এবার পালা ওয়েব প্ল্যাটফর্মের। আমাজন প্রাইমে রমরমিয়ে চলছে শাহরুখ খানের ব্লকবাস্টার ‘পাঠান’ (Pathaan)। আর সুপারহিট এই সিনেমাকেই গল্পহীন ভিডিও গেমের সঙ্গে তুলনা করলেন পাকিস্তানি তারকা ইয়াসির হুসেন।

Advertisement

অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্যকার ইয়াসির। সঞ্চালনাও করেন তিনি। সম্প্রতি আমাজন প্রাইমে শাহরুখের কামব্যাক ছবি দেখার পর ইনস্টাগ্রামে তিনি লেখেন, “যদি আপনি ‘মিশন ইম্পসিবল ১’-ও দেখেন তাহলে শাহরুখ খানের ‘পাঠান’ গল্পহীন ভিডিওগেম ছাড়া আর কিছুই মনে হবে না।” ইয়াসিরের এই মন্তব্যেই ক্ষুব্ধ নেটিজেনরা।

[আরও পড়ুন: বক্ষবিভাজিকায় লক্ষ্মী লকেট! তাপসীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের BJP নেত্রীর ছেলের]

চার বছর বাদে বড়পর্দায় কামব্যাক করেছেন শাহরুখ খান। ফেরার এই পথ খুব একটা মসৃণ ছিল না। ছবির ‘বেশরম রং’ গান ও নায়িকা দীপিকা পাড়ুকোন পোশাক নিয়ে প্রবল আপত্তি তোলা হয়েছিল। ছবির বয়কটের হুমকি দেওয়া হয়ছিল। এমনকী মুক্তির ঠিক আগে প্রেক্ষাগৃহে পর্যন্ত ভাঙচুর করা হয়েছিল। কিন্তু শাহরুখ খান নামের ম্যাজিকে সমস্ত বিতর্ক ফিকে হয়ে যায়।

মুক্তির ২৮তম দিনেই হাজার কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলে ‘পাঠান’। তবে বলিউড সিনেমা যেহেতু পাকিস্তানে নিষিদ্ধ। প্রকাশ্যে শাহরুখের ছবি অনেকেই এতদিন দেখে উঠতে পারেননি। প্রাইমে আসার পর তা দেখছেন অনেকেই। অনেকে নাকি পাইরেসির সাহায্য নিয়ে সাহায্য নিয়েছেন।

[আরও পড়ুন: রোগা হতে ইঞ্জেকশন! সৌন্দর্যের অপ্রিয় সত্য জানালেন মিমি চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement