shono
Advertisement

জেলের স্মৃতি অতীত, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি

সদ্যোজাত-সহ ফেসবুকে ছবি শেয়ার করে সুখবর দিয়েছেন তারকা।
Posted: 10:39 AM Mar 29, 2023Updated: 10:39 AM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহির (Mahiya Mahi) জীবনে ২০২৩ সালের এই মার্চ মাস বেশ ঘটনাবহুল হয়ে থাকল। সাইবার নিরাপত্তা আইনে অন্তঃসত্ত্বা অবস্থাতেই গ্রেপ্তার করা হয়েছিলেন নায়িকাকে। জেল থেকে ছাড়া পাওয়ার কিছু দিনের মধ্যেই দিলেন সন্তানের জন্ম।

Advertisement

ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে সাইবার নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে মামলা করে বাংলাদেশের পুলিশ। সেই মামলার ভিত্তিতেই অভিনেত্রীকে গ্রেপ্তার করা হয়। রকিবকে গ্রেপ্তার করা যায়নি। কারণ তিনি পলাতক ছিলেন।

[আরও পড়ুন: ‘রাতে আসবেন কফি খেতে…’, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক রবি কিষেণ]

গ্রেপ্তারির পর মাহিকে পুলিশ রিমান্ডে চাওয়া হয়েছিল। তা না-মঞ্জুর করে বাংলাদেশের আদালত। তবে অভিনেত্রীকে প্রথমে জামিন দেওয়া হয়নি। জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল। তাতেই প্রতিবাদের ঝড় ওঠে। ঘণ্টা তিনেক পরেই আবার হাকিম মো. ইকবাল হোসেন গর্ভবতী মাহির জামিন মঞ্জুর করেন।

এই ঘটনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জয়া আহসান, পরিমণিদের পাশাপাশি সাংবাদিকদের ধন্যবাদ দেন মাহিয়া মাহি। মঙ্গলবার রাতে তিনি ফেসবুকে লেখেন, “সবাই আমাদের জন্য দোয়া করবেন।” তখন থেকেই সুখবরের আশায় ছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। ভোররাত সাড়ে তিনটে নাগাদ সদ্যোজাত-সহ নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মাহি। আর ক্যাপশনে লেখেন, “আলহামদুলিল্লাহ।” জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১১.২০ নাগাদ পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশি তারকা।

[আরও পড়ুন: আহা কী দৃশ্য! রাতের আকাশে একসঙ্গে পাঁচ গ্রহ দেখে মুগ্ধ অমিতাভ, শেয়ার করলেন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement