shono
Advertisement

‘ওর মতো সাহস আমার নেই’, উরফির ফ্যাশন নিয়ে কেন একথা বললেন করিনা কাপুর?

এক সাক্ষাৎকারে উরফির উদ্ভট পোশাক নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।
Posted: 12:01 PM Mar 29, 2023Updated: 02:39 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে সিনেমা, সিরিজ, সিরিয়াল নিদেনপক্ষে একটি রিয়ালিটি শো-ও নেই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুপারহিট উরফি জাভেদ (Urfi Javed)। নিজের উদ্ভট ফ্যাশনের জোরেই বারবার খবরের শিরোনামে ঠাঁই পেয়ে যান। রণবীর কাপুরের উরফির এই আজব ফ্যাশন ‘বিরক্তিকর’ মনে হয়। কিন্তু তাঁর দিদি করিনা কাপুরের (Kareena Kapoor) উরফিকে বেশ লাগে।

Advertisement

এক সাক্ষাৎকারে উরফিকে নিয়ে প্রশ্ন করা হলে করিনা বলেন, “ফ্যাশন মানে মত প্রকাশের স্বাধীনতা। আমার মনে হয় ওর (উরফি) মধ্যে যে আত্মবিশ্বাস রয়েছে তাই-ই ওকে সুন্দর করে তোলে। যেটা করতে চায় সেটাই করে। আর তাই তো ফ্যাশনের মূল মন্ত্র। ওর আত্মবিশ্বাস সত্যি ভাললাগে। কুর্নিশ।”

[আরও পড়ুন: ‘দিনে ৫ বার নমাজেই শান্তি’, ইসলাম ধর্ম গ্রহণ করে দাবি হিন্দি সিরিয়ালের জনপ্রিয় তারকার]

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’র মতো একাধিক ধারাবাহিকে। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

উরফির মতো পোশাক কি কখনও করিনা কাপুর পরতে পারবেন? এই প্রশ্নের উত্তরে আবার নবাব ঘরনি বলেন, “আমি উরফির মতো অত সাহসী নই। ওর মধ্যে সত্যিই দুর্দান্ত আত্মবিশ্বাস আর সাহস রয়েছে।”

[আরও পড়ুন: জেলের স্মৃতি অতীত, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement