shono
Advertisement

‘ব্যোমকেশ’দেবের সত্যবতী মৌনী রায়! টলিপাড়ার নতুন জুটি নিয়ে শোরগোল শুরু

দেবের ব্যোমকেশের অজিত হচ্ছেন অম্বরীশ ভট্টাচার্য।
Posted: 02:46 PM Mar 29, 2023Updated: 02:49 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক বিরশা দাশগুপ্তর নতুন ছবিতে ব্য়োমকেশের চরিত্রে দেখা যাবে দেবকে। টলিপাড়ায় এ খবর আগেই ছিল। তবে নতুন খবর হল, সেই ছবিতে এবার সত্যবতীর চরিত্রে মৌনী রায় (Mouni Roy) ! হ্যাঁ, বলিউডের বাঙালি মেয়ে এই প্রথম পা দিতে চলেছেন বাংলা ছবিতে। সূত্র বলছে, আপাতত ছবির নির্মাতাদের সঙ্গে পারিশ্রমিক নিয়ে কথাবার্তা চলছে। মৌনী রাজি হলেই মে মাসে শুরু হবে এই ছবির শুটিং। রয়েছে আরও একটি চমক। সূত্র বলছে, দেবের ব্য়োমকেশের অজিত হচ্ছেন অম্বরীশ ভট্টাচার্য।

Advertisement

প্রসঙ্গত, রূপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম।

[আরও পড়ুন: ‘দিনে ৫ বার নমাজেই শান্তি’, ইসলাম ধর্ম গ্রহণ করে দাবি হিন্দি সিরিয়ালের জনপ্রিয় তারকার]

কয়েকদিন আগে এক টুইটেই চমকে দেন সুপারস্টার। যাতে লেখেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে।” সেই কথাই রাখলেন দেব।

[আরও পড়ুন: জেলের স্মৃতি অতীত, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement