shono
Advertisement

মে মাসে ইস্টবেঙ্গল মাঠে মঞ্চ কাঁপাবেন সলমন খান, দেখা করতে পারেন মুখ্যমন্ত্রীর সঙ্গেও

কবে মঞ্চ মাতাতে শহরে আসছেন দাবাং খান?
Posted: 05:06 PM Mar 29, 2023Updated: 05:24 PM Mar 29, 2023

অরিঞ্জয় বোস: মে মাসে মঞ্চ মাতাতে শহর কলকাতায় পা রাখছেন সলমন খান। ইস্টবেঙ্গল ক্লাবে জমকালো অনুষ্ঠানে বলিউডের ভাইজানের সঙ্গে পারফর্ম করবেন একঝাঁক তারকা। আর সেই সফরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করতে পারেন তিনি।

Advertisement

আগামী মরশুমে কে হবেন লাল-হলুদের (East Bengal) কোচ। এই নিয়ে চলছে জোর জল্পনা। আর তার মধ্যেই জানা গেল, আগামী ১৩ মে ইস্টবেঙ্গল (East Bengal) মাঠে বিশেষ অনুষ্ঠানে শামিল হতে চলেছেন সল্লু মিয়াঁ। দেশ-বিদেশে সলমনের ‘দা-বাং’ কনসার্টটি সুপারহিট। এবার তিলোত্তমাও সাক্ষী থাকবে সেই পারফরম্যান্সের। 

[আরও পড়ুন: SSC মামলায় সুপ্রিম কোর্টে বিচারপতি গঙ্গোপাধ্যায়কে তোপ, সরব চাকরিহারাদের আইনজীবী]

যেখানে সলমনের (Salman Khan) সঙ্গে পারফর্ম করবেন অভিনেত্রী পূজা হেজ, সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা এবং পপতারকা গুরু রন্ধাওয়া। অর্থাৎ জমকালো এক সন্ধের সাক্ষী থাকবেন সলমনপ্রেমীরা। উল্লেখ্য, সম্প্রতি ই-মেলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল সলমনকে। যার পর তাঁর নিরাপত্তার কথা মাথায় রেখে এই অনুষ্ঠানটি স্থগিত হয়ে গিয়েছিল। তবে এবার কেটেছে যাবতীয় জটিলতা। অভিযুক্ত আপাতত জেলে। ইতিমধ্যেই অনুষ্ঠানের জন্য পুলিশের অনুমতি পেয়েছেন আয়োজকরা। তালিকায় একাধিক ভেন্যু থাকলেও আয়োজকরা ইস্টবেঙ্গল ক্লাবকেই বেছে নেয়। তাই লাল-হলুদ তাঁবুতে সলমনের ডান্স মুভে জমজমাট হয়ে উঠতে চলেছে ১৩ মে’র রাত।

জানা গিয়েছে, এর জন্য ১২ মে-ই শহরে চলে আসবেন দাবাং খান। বিশেষ সূত্রে খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার জন্য নাকি ইতিমধ্যেই সময়ও চেয়েছেন সলমন। শোনা যাচ্ছে, একান্তাই সৌজন্যমূলক সাক্ষাৎ করতে চান অভিনেতা। 

[আরও পড়ুন: ‘রহস্য স্পিনার নামটাই অহেতুক চাপে ফেলে দেয়’, বলছেন কলকাতার নাইট বরুণ চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement