shono
Advertisement

ফাঁকি নয়, অনুষ্কাকে দিতেই হবে কর! মুম্বই হাই কোর্টকে জানাল সেলট্যাক্স বিভাগ

সম্প্রতি সেলস ট্যাক্সের রিপোর্টকে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন অনুষ্কা।
Posted: 06:44 PM Mar 29, 2023Updated: 06:48 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর ফাঁকি দেওয়া যাবে না। অনুষ্কাকে দিতেই হবে ট্য়াক্স। বুধবার মুম্বই হাইকোর্টে এমনটাই জানাল সেলস ট্য়াক্স বিভাগ। সেলসে ট্যাক্সের তরফ থেকে জানানো হয়েছে যেহেতু তাঁর পারফরম্যান্সে তাঁর কপিরাইট রয়েছে, সেহেতু এটা তাঁর উপাজর্নের মধ্যে পড়ে। তাই এই কর অনুষ্কাকে দিতে হবে।

Advertisement

প্রসঙ্গত, হিসাবের বাইরে গিয়ে অতিরিক্ত কর চাপানো হয়েছে! সেলস ট্য়াক্সের ডেপুটি কমিশনারের পাস করা অর্ডারকে চ্যালেঞ্জ করে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। অনুষ্কার অভিযোগ, অভিনেত্রী হিসেবে নয়, তাঁর উপরে কর চাপানো হয়েছে প্রোডাক্ট এনডোর্সমেন্ট, অ্যাওয়ার্ড সেরেমনি উপস্থাপনা এবং অন্যান্য প্রচারমূলক কাজের জন্য। বম্বে হাইকোর্টে জমা দেওয়া পিটিশনে অনুষ্কা জানিয়েছেন, অনুষ্কা তাঁর পারফরমার রাইটস অন্য কাউকে দিয়ে রেখেছেন। বিচারপতি নিতিন জামদার ও অজয় আহুজার ডিভিশন বেঞ্চে চলছে এই মামলা। 

[আরও পড়ুন: সুহানা খানকে চুমু অমিতাভের নাতি! ভাইরাল ভিডিও ]

সেলস ট্যাক্সের রিপোর্টকে চ্য়ালেঞ্জ ছুঁড়ে অনুষ্কা জানিয়েছেন, ২০১২-১৩ সালে তাঁর কাছে ১.০২ কোটির কর চাওয়া হয়েছে, পরের বছরই তা বেড়ে দাঁড়ায় ১.৬। এই অভিযোগ নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন বিরাটপত্নী।

[আরও পড়ুন: অক্ষয় কুমারের ছবির শুটিংয়ে দুর্ঘটনা, দুর্গ থেকে পড়ে মৃত্যু এক কর্মীর! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement