shono
Advertisement

প্রিয়াঙ্কা নয়, রহমানের সঙ্গেও নোংরা রাজনীতি! বলিউডকে ফের একহাত নিলেন কঙ্গনা

কী বললেন কঙ্গনা?
Posted: 07:47 PM Mar 29, 2023Updated: 07:47 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া পর এবার এ আর রহমান। বলিউডের নোংরা রাজনীতির মুখে পড়ে বাধ্য হয়েছেন মুম্বই ছাড়তে। রহমান এক সাক্ষাৎকারে মন খুলে বলেছিলেন এমন কথা। রহমানের কথায়, বলিউডে দলবাজি চলে। তাঁদের জন্য়ই বলিউডের ছবিতে কাজ করার সুযোগ কম আসে! সুযোগ পেয়ে সেই পুরনো কাসুন্দিকেই ঘেঁটে ফেললেন কঙ্গনা। রহমানের সেই মন্তব্যকে সঙ্গে নিয়ে ফের বলিউডের বিরুদ্ধে তোপ দাগলেন তিনি। নাম না করে ফের কঙ্গনার তির করণ জোহরের দিকেই।

Advertisement

টুইটারে কঙ্গনা লিখলেন, ”বলিউডে তারকাদের সন্তানরা এমন ভাব দেখায় যে ওরাই একমাত্র প্রতিভাবান। ওদের প্রতিটা কথাবার্তা, প্রতিটা পদক্ষেপের প্রশংসা করা হয়। কিন্তু যখন বাইরে থেকে এমন কেউ আসেন যিনি সত্যিই প্রতিভাবান, তাঁকে নানা ছক করে, অপমান করে, চড় মেরে ভাগিয়ে দেওয়া হয়।”

[আরও পড়ুন: ইডি বিতর্ক অতীত, দুবাইয়ের আকাশে উড়ছেন ‘লিডিং হিরো’ বনি সেনগুপ্ত, দেখুন ভিডিও ]

এর আগে প্রিয়াঙ্কা চোপড়াও এক সাক্ষাৎকারে বলিউড ছেড়ে দেওয়ার পিছনেও নোংরা রাজনীতির কথা বলেছিলেন। সেই সাক্ষাৎকার শেয়ার করে কঙ্গনা একহাত নিয়েছিলেন করণ জোহরকে। আর এ বিষয়ে রহমানের পাশে দাঁড়ালেন বলিউডের এই বিতর্কীত কুইন।

প্রিয়াঙ্কার এই সাক্ষাৎকারে পড়ে ফের বলিউড তথা করণ জোহরের প্রতি বিষ উগরে দিয়েছেন কঙ্গনা। টুইটে কঙ্গনা লিখলেন, প্রিয়াঙ্কা একাই নায়কদেরকে জব্দ করছিল, সেটা সহ্য করতে পারছিল না বলিউডের মুভি মাফিয়া করণ। তাই প্ল্যান করে প্রিয়াঙ্কাকে একঘর করা হয়। এই বিষয়ে শাহরুখও ছিল প্রথম সারিতে। শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি করণ। সেই কারণেই নানা ছক কষে প্রিয়াঙ্কার পিছনে লাগা হয়। প্রিয়াঙ্কা তাই বাধ্য হয় বলিউড ছাড়তে। তবে প্রিয়াঙ্কা হল কুইন। কাজের মধ্যে দিয়েই যুদ্ধ জিতেছে সে।

[আরও পড়ুন: মে মাসে ইস্টবেঙ্গল মাঠে মঞ্চ কাঁপাবেন সলমন খান, দেখা করতে পারেন মুখ্যমন্ত্রীর সঙ্গেও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement