shono
Advertisement

একেই বলে পালটি, ‘শত্রু’করণকে দেখেই জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা! ভিডিও ভাইরাল

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণকে একহাত নিয়েছিলেন প্রিয়াঙ্কা।
Posted: 01:10 PM Apr 01, 2023Updated: 01:10 PM Apr 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে নাম না করে বলিউড ও করণ জোহরকে একহাত নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সামনাসামনি করণকে পেয়ে কিন্তু একেবারেই ভোলবদল পিগি চপসের, এড়িয়ে যাওয়া তো দূরস্ত, বরং করণকে কাছে ডেকে জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা। হাসলেন, জমিয়ে আড্ডাও দিলেন।

Advertisement

ব্যাপারটা হল, সম্প্রতি নীতা মুকেশ অম্বানী সংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই করণকে দেখে জড়িয়ে ধরলেন। এমনকী, স্বামী নিকের সঙ্গেও আলাপ করিয়ে দিলেন তিনি। এই ভিডিও ভাইরাল হতেই, নিন্দুকরা বলছেন, সবই নাটক। বলিউডে সব চলে!

[আরও পড়ুন:  সিঁদুর পরে বউয়ের সাজে ছবি পোস্ট রিমঝিম মিত্রর, বিয়েটা কি সেরে ফেললেন?]

সম্প্রতি এক সাক্ষাৎকারে গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। স্পষ্টই জানালেন, ”বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভাল চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে ইন্ডাস্ট্রির বহু মানুষের ঝামেলাও হয়েছিল। আর আমি এ সব এখন পছন্দ করি না। আমি নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই আমেরিকায় এসে গান গাইলাম। তবে বুঝলাম অভিনয়টাই আমি ভাল পারি। গান নয়। কিন্ত গানের জন্য পরিচিত পেয়েছিলাম। পরে একের পর এক অডিশন দিয়ে অভিনয়ে সুযোগ পাই।”

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’ সিরিজের মোশন পোস্টার, কবে আসছে সৃজিতের ফেলুদা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement