shono
Advertisement

সুপারমডেলকে আচমকাই কোলে তুলে চুমু, জিজি হাদিদকে অস্বস্তিতে ফেলে ভাইরাল বরুণ ধাওয়ান

বরুণের এহেন কীর্তি দেখে থ নেটিজেনরা।
Posted: 12:58 PM Apr 02, 2023Updated: 12:58 PM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার তথা NMACC-তে দেখা গেল চাঁদের হাট। খোদ বাদশা শাহরুখ খান তো ছিলেনই। ছিলেন আলিয়া ভাট, রণবীর সিং থেকে রশ্মিকা- আরও অনেকেই। কিন্তু এহেন তারকা সমাবেশেও আলাদা করে নজর কাড়লেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। কিন্তু পারফরম্যান্সে নয়। সুপার মডেল জিজি হাদিদকে আচমকাই তোলে তুলে নিয়ে শোরগোল ফেলে দিয়েছেন তিনি।

Advertisement

ঠিক কী হয়েছিল? স্টেজে পারফরম্যান্স করছিলেন বরুণ। দর্শকাসনে বসেছিলেন জিজি। আচমকাই তাঁকে স্টেজে ডাকেন বরুণ। তিনি যেতেই তাঁকে কোলে তুলে নেন বলি তারকা। একপাক ঘুরিয়েও দেন। নামানোর সময় গালে এঁকে দেন চুম্বনচিহ্ন। বরুণের এহেন কীর্তি দেখে থ নেটিজেনরা। কেউ কেউ মন্তব্য করেছেন, এই মুহূর্তে ইন্টারনেটে সবচেয়ে অস্বস্তিকর দৃশ্যটা হল জিজিকে বরুণের কোলে তুলে নেওয়ার মুহূর্তটি। আরেকজনের টিপ্পনী, নামানোর সময় যখন জিজির গালে চুমু খান বরুণ, সেই মুহূর্তে তাঁর নিশ্চয়ই খুবই অস্বস্তি হয়েছিল।

[আরও পড়ুন: আর ‘রাজনীতি’ নয়, ‘মোদি’ মন্তব্যে শাস্তি বাতিলের দাবিতে সোমবারই আবেদন করবেন রাহুল!]

আলোচনা চলছে শাহরুখ ‘পাঠান’ খানকে নিয়েও। ‘ঝুমে জো পাঠান’ গানে তাঁর পারফরম্যান্স সকলের মন জিতে নিয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া ও রণবীর সিংও ‘দিল ধড়কনে দো’ ছবির গানে দুর্দান্ত নাচ উপহার দিয়েছেন। পাশাপাশি আলিয়া ও রশ্মিকা ‘নাতু নাতু’ গানে কোমর দুলিয়ে স্টেজে কার্যতই ‘আগুন’ লাগিয়ে দেন। তবে দিনের শেষে বরুণের কীর্তি ঘিরে আলোচনাই সবচেয়ে বেশি।

[আরও পড়ুন: ED-CBI দুই রাজনৈতিক দল, কেন্দ্রের সঙ্গে জোট বেঁধে বিরোধীদের নিশানা! মাফিয়া খুনে তোপ বাবুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement