shono
Advertisement

OMG! আসানসোলে ‘পাঠান’ শাহরুখ খান! দেখতে ভিড় আট থেকে আশির

ব্যাপারটা কী?
Posted: 10:51 AM May 03, 2023Updated: 10:51 AM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসানসোলে ‘পাঠান’ শাহরুখ খান (Shah Rukh Khan)। ভাবছেন কীভাবে? মোমের মূর্তি হিসেবে। আসানসোলের মহশিলায় রয়েছে ওয়াক্স মিউজিয়াম। আর সেখানেই তৈরি হয়েছেন ‘পাঠান’ শাহরুখের মোমের মূর্তি। যা দেখতে ভিড় জমাচ্ছে আট থেকে আশি।

Advertisement

চার বছর বাদে বড়পর্দায় কামব্যাক করেছেন শাহরুখ খান। ফেরার এই পথ খুব একটা মসৃণ ছিল না। ছবির ‘বেশরম রং’ গান ও নায়িকা দীপিকা পাড়ুকোন পোশাক নিয়ে প্রবল আপত্তি তোলা হয়েছিল। ছবির বয়কটের হুমকি দেওয়া হয়ছিল। এমনকী মুক্তির ঠিক আগে প্রেক্ষাগৃহে পর্যন্ত ভাঙচুর করা হয়েছিল। কিন্তু শাহরুখ খান নামের ম্যাজিকে সমস্ত বিতর্ক ফিকে হয়ে যায়। বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘পাঠান’ (Pathaan) হাজার কোটির মাইলস্টোন ছুঁয়েছে মাত্র এক মাসে।

[আরও পড়ুন: পুণের শো বন্ধের ঘটনায় মুখ খুললেন রহমান, ভিডিও শেয়ার করে কী বললেন?]

শাহরুখের এই পাঠানি মেজাজকেই মোমের মূ্র্তির রূপ দিয়েছেন শিল্পী সুশান্ত ঘোষ। শোনা গিয়েছে, দু’মাস ধরে তিনি ‘পাঠান’-এর মোমের মূর্তিটি তৈরি করেছেন। তবে পোশাক মনের মতো পাচ্ছিলেন না। সেই সময় শিল্পীর মেয়ে সাহায্য করেন। তিনি নিয়েই শাহরুখের এই ‘পাঠান’ ছবির বেশভূষা তৈরি করে দেন।

বিশেষ এই মিউজিয়ামে অমিতাভ বচ্চন, বিরাট কোহলি, মমতা বন্দ্যোপাধ্যায়, জ্যোতি বসুরও মূর্তি আছে। তবে এখন সবচেয়ে বড় আকর্ষণ শাহরুখ খানের ‘পাঠান’ মূর্তি। ভাইজান সলমন খানেরও এমন মূর্তি তৈরি করা হোক, এমন দাবিও নাকি জানানো হচ্ছে।

[আরও পড়ুন: সাপের মতো শরীরে জড়িয়ে কালো চুল, উরফির উদ্ভট ফ্যাশনের নয়া ভিডিও প্রকাশ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement