shono
Advertisement

The Kerala Story: ‘এত কল্পনাও করিনি’, ‘দ্য কেরালা স্টোরি’র সাফল্যে আবেগে ভাসছেন অভিনেত্রী আদা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ছবি নিয়ে মুখ খোলেন।
Posted: 03:14 PM May 08, 2023Updated: 03:14 PM May 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক সঙ্গী হলেও বেশ রমরমিয়ে চলছে ‘দ্য কেরালা স্টোরি’। বক্সঅফিসে ভালই আয় ছবির। সাফল্যে খুশি অভিনেত্রী আদা শর্মা। ইনস্টাগ্রামে আবেগ ভরা পোস্ট করলেন তিনি।

Advertisement

আদা লেখেন, “ছবি দেখার মাঝে প্রেক্ষাগৃহে দাঁড়িয়ে হাততালি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ছবি নিয়ে কথা বলেন। সমালোচক থেকে দর্শক সকলেই অভিনয়ের প্রশংসা করেছেন। বারবার হাউসফুল মেসেজও পেয়েছি। আমি কখনও এত কল্পনা করিনি। আমার স্বপ্ন যেন সত্যি হল।” অনেকেই ‘দ্য কেরালা স্টোরি’কে অতিরঞ্জিত বলে দাবি করেন। সে প্রসঙ্গে আদা লেখেন, “অনেকেই বলেছেন ছবিটি আসলে অতিরঞ্জিত। আমার বিনীত অনুরোধ ISIS এবং Brides এই দু’টো শব্দকে গুগলে সার্চ করুন। হয়তো বুঝবেন এই ছবির বিষয়বস্তু কতটা সত্যি।”

[আরও পড়ুন: কুন্তলের চিঠিতে অভিষেকের নাম, তদন্তে TMC সাংসদকে সহযোগিতার পরামর্শ হাই কোর্টের]

উল্লেখ্য, ‘দ্য কেরালা স্টোরি’ ছবির ট্রেলার মুক্তির পরই বিতর্ক মাথাচাড়া দেয়। অভিযোগ, ট্রেলারে দেখানো হয় কেরল থেকে ৩২ হাজার মহিলা নিখোঁজ হয়ে যান, যাঁরা পরবর্তীতে জঙ্গিগোষ্ঠী আইসিসে যোগ দেন। ছবির মাধ্যমে সংঘ পরিবার কেরলের ধর্ম নিরপেক্ষ পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে, এমনই অভিযোগ তোলেন কেরলের মুখ্যমন্ত্রীর পিনারাই বিজয়ন। সেই সঙ্গে কেরল সরকার এবং কংগ্রেসের তরফে ছবিটি সে রাজ্যে নিষিদ্ধ করার দাবিও তোলা হয়। ছবির নির্মাতাদের বিরুদ্ধে তোপ দাগেন কংগ্রেস নেতা শশী থারুরও। বলে দেন, বাস্তবকে ভুলভাবে ফুটিয়ে তোলা হচ্ছে। বাকস্বাধীনতার অপব্যবহার করা হচ্ছে।

এই বিতর্কের মাঝে কর্ণাটকের বেলারিতে বিজেপির নির্বাচনী প্রচারে কংগ্রেসকে বিঁধতে গিয়ে ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে মুখ খোলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বলেন, “বন্দুক, বোমার আওয়াজ শোনা যায়। কিন্তু সন্ত্রাসবাদী ষড়যন্ত্র নিঃশব্দে গোটা সমাজকে ভিতর থেকে ফাঁপা করে দেয়। খোদ আদালতও এই মানসিকতা নিয়ে উদ্বেগপ্রকাশ করেছে। আজকাল ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে অনেক আলোচনা হচ্ছে। যেখানে জঙ্গি ষড়যন্ত্র ও কার্যকলাপের বিষয়টি তুলে ধরা হয়েছে।” এরপরই তিনি যোগ করেন, এই বিষয় নিয়ে তৈরি সিনেমার বিরোধিতা করে এবং ছবিটি নিষিদ্ধ করতে বলে সন্ত্রাসবাদকেই সমর্থন করছে কংগ্রেস।

[আরও পড়ুন: রবীন্দ্রজয়ন্তীতে ফের একমঞ্চে বঙ্গ বিজেপি নেতৃত্ব, ‘খোলা হাওয়া’র অনুষ্ঠানে শুভেন্দু-সুকান্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement