shono
Advertisement

মোদির কারণেই পাকিস্তানে যত অশান্তি! টুইটে অভিযোগ পাক অভিনেত্রীর, পালটা দিল দিল্লি পুলিশ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই টুইট।
Posted: 10:00 AM May 10, 2023Updated: 10:31 AM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই গোটা পাকিস্তান জুড়ে অশান্তির আগুন। বন্ধ করা হয়েছে সে দেশের ইন্টারনেট ব্য়বস্থা। ঠিক এই সময়ই টুক করে পাকিস্তানি অভিনেত্রী শেহর শিনওয়ারির এক টুইট ভাইরাল। বিশেষ করে এই টুইটের জবাবে দিল্লি পুলিশ যা উত্তর দিয়েছে, তা নিয়েই শোরগোল নেটদুনিয়ায়।

Advertisement

ঠিক কী টুইট করেছেন এই অভিনেত্রী?

অভিনেত্রী শেহর টুইট করে লিখেছেন, কেউ আমাকে দিল্লি পুলিশের কোনও লিঙ্ক দিতে পারবে? আমি ভারতের প্রধানমন্ত্রী ও ভারতীয় গোয়েন্দা সংস্থার বিরুদ্ধে অভিযোগ করতে চাই। তাঁদের জন্যই আমাদের পাকিস্তানে অশান্তির সৃষ্টি হচ্ছে। আশা করি ভারতীয় সুপ্রিম কোর্টে আমার এই অভিযোগ শোনা হবে।

[আরও পড়ুন: মমতার নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টের দ্বারস্থ ‘দ্য কেরালা স্টোরি’র নির্মাতারা]

পাকিস্তানি অভিনেত্রীর এই টুইট নজরে পড়েছে দিল্লি পুলিশের। তাঁরা পালটা টুইট করে লেখেন, আমরা সত্য়িই খুবই ভয়ে রয়েছে, যে পাকিস্তানে আমাদের কোনও বিচারালয় নেই। কিন্তু এটা জেনেও অবাক লাগছে ওদেশে যদি ইন্টারনেট বন্ধ থাকে, তাহলে আপনি কীভাবে টুইটটি করলেন!

ইমরান খানের গ্রেপ্তারির পর জ্বলছে পাকিস্তান (Pakistan)। ইমরান-সমর্থকদের বিক্ষোভ-অবরোধের জেরে রণক্ষেত্রের চেহারা নিল বহু রাস্তা। বিদ্রোহ দমনে কড়া পদক্ষেপ করল প্রশাসনও। যার জেরে এখনও পর্যন্ত এখনও পর্যন্ত অন্তত ৬ জন পিটিআই সমর্থকদের মৃত্যু হয়েছে। গভীর রাত পর্যন্ত বিক্ষোভ চলার কথা জানা গিয়েছে।

বিক্ষোভ-মিছিল কম দেখেনি পড়শি দেশ। কিন্তু সেদেশের ইতিহাসে রাজনৈতিক বিক্ষোভের আঁচ সেনার সদর দপ্তরে পড়ল এই প্রথম। রাওয়ালপিণ্ডিতে সেনা সদর দপ্তরে গেট ভেঙে ভিতরে ঢুকে পড়েন শয়ে শয়ে পিটিআই সমর্থক। এদিকে লাহোর ও করাচির সেনা কমান্ডারদের বাসভবনেও ঢুকে বিক্ষোভ দেখাতে থাকেন ইমরান-সমর্থকরা। আগুন লাগিয়ে দেওয়া হয় পেশোয়ারের রেডিও পাকিস্তান ভবনেও। বিভিন্ন স্থানে পথেঘাটে জ্বালানো হয় টাওয়ার। পিটিআই কর্মীদের স্লোগান দিতে দেখা যায়, ”কাহা থা ইমরান খান কো না ছেড়না।”

[আরও পড়ুন: সুকন্যা গ্রেপ্তার হলে জয় শাহ নয় কেন? অনুব্রতকন্যার পাশে দাঁড়িয়ে বীরভূমে সরব অভিষেক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement